shono
Advertisement
Jammu and Kashmir

হাসপাতালে গ্যাংস্টারের সঙ্গে গুলির লড়াই, জম্মু ও কাশ্মীরে শহিদ পুলিশ আধিকারিক

'শুনু গ্যাংয়ের' বিরুদ্ধে অভিযানে নেমেছিল উপত্যকার পুলিশ বাহিনী।
Posted: 02:34 PM Apr 03, 2024Updated: 03:49 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যাংস্টারের সঙ্গে গুলির লড়াইয়ে উপত্যকায় শহিদ এক পুলিশ আধিকারিক। মঙ্গলবার সন্ধ্যায় জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) কাঠুয়ায় এক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চলে পুলিশি অভিযান। সেখানেই গুলির লড়াইয়ে গুরুতর আহত হন দীপক শর্মা নামে এক সাব-ইনস্পেক্টর। বুধবার সকালে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ওই অভিযানে আহত হয়েছেন আরও এক পুলিশ আধিকারিক। পাশাপাশি পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে দুর্ধর্ষ এক গ্যাংস্টারের।

Advertisement

জম্মু ও কাশ্মীরে একাধিক অপরাধের সঙ্গে যুক্ত 'শুনু গ্যাংয়ের' (Shunoo Group) বিরুদ্ধে অভিযানে নেমেছিল সেখানকার পুলিশ বাহিনী। বাসুদেব নামক এক অপরাধী এর মূল মাথা। স্থানীয় পুলিশ এই গ্যাংয়ের সদস্যদের পিছু নিলে এক মেডিক্যাল কলেজে গাড়ি নিয়ে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। এর পর গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় অভিযান। গুলির লড়াইয়ে মৃত্যু হয় বাসুদেব নামে ওই গ্যাংস্টারের। অন্যদিকে, দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত হন সাব-ইনস্পেক্টর দীপক শর্মা। মাথায় গুলি লাগে তাঁর। কাঠুয়ার এক হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঞ্জাবের পাঠানকোটের এক হাসপাতালে রেফার করা হয়। বুধবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: চেন্নাইয়ের রাস্তায় ‘জম্বি মুডে’ ব্রিটেনের নেভি অফিসার! ঘাড়ধাক্কা দিয়ে হাজতে পুরল পুলিশ]

পুলিশ আধিকারিক দীপক শর্মার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের উপরাজ্যপাল মনোজ সিনহা। তিনি জানান, "রাজ্য পুলিশের সাব ইন্সপেক্টর দীপক শর্মার অদম্য সাহসকে আমার স্যালুট। যিনি কাঠুয়ায় দুর্ধর্ষ এক গ্যাংস্টার খতম করতে গিয়ে শহিদ হয়েছেন। উনি আমার হৃদয়ে সর্বদা জীবিত থাকবেন। ওনার এই বলিদান ব্যর্থ হবে না। শহিদ শর্মার পরিবারের প্রতি আমার সমবেদনা।"

[আরও পড়ুন: রাজ্যসভা থেকে অবসর মনমোহন সিংয়ের, ‘যুগের অবসান’, আবেগঘন খাড়গে]

পাশাপাশি তিনি বলেন, "শহিদ আধিকারিকের প্রতিটি রক্তবিন্দুর বদলা নেওয়া হবে। দেশ শহিদ শর্মার পরিবার এবং জম্মু ও কাশ্মীরের পাশে রয়েছে। আমরা ভয়মুক্ত জম্মু ও কাশ্মীর গড়তে প্রতিশ্রুতিবদ্ধ।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের তাড়া খেয়ে মেডিক্যাল কলেজে গাড়ি নিয়ে ঢুকে পড়ে দুষ্কৃতীরা।
  • গুলির লড়াইয়ে মৃত্যু হয় এক গ্যাংস্টারের।
  • মাথায় গুলি লাগে সাব-ইনস্পেক্টর দীপক শর্মার।
Advertisement