shono
Advertisement

রাজস্থানে ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষ, মৃত নবদম্পতি-সহ ১১

টুইট করে গভীর সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। The post রাজস্থানে ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষ, মৃত নবদম্পতি-সহ ১১ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:15 PM Mar 14, 2020Updated: 12:15 PM Mar 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানের যোধপুরে ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষের জেরে মৃত্যু হল ১১ জনের। শনিবার সকালে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় (Shergarh) এলাকায়। মৃতদের মধ্যে ছজন মহিলা ও একজন শিশুও আছে। এই দুর্ঘটনার ফলে জখম হওয়া তিনজনকে যোধপুরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৭ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল এক দম্পতির। সেই উপলক্ষে শনিবার একটি বোলেরা গাড়ি করে পরিবারের সদস্যদের নিয়ে রাজস্থানের বিখ্যাত রামদেওরা মন্দিরে যাচ্ছিলেন তাঁরা। আচমকা বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় এলাকায় এসে উলটো দিক থেকে আসা একটি ট্রাককে সজোর ধাক্কা মারে। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় নবদম্পতি-সহ ১১ জনের। খবর পেয়ে পুলিশ এসে ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। আর জখম তিনজনকে যোধপুরের একটি হাসপাতালে ভরতি করা হয়। ঘটনাটির তদন্ত চলছে।

[আরও পড়ুন: আরও দামী হতে পারে জ্বালানি, পেট্রল-ডিজেলের শুল্ক বাড়াল কেন্দ্র সরকার ]

এদিকে এই খবর পাওয়া পরেই গভীর শোকপ্রকাশ করেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি টুইট করেন, ‘যোধপুরের বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় এলাকায় মর্মান্তিক দুর্ঘটনার ফলে ১১ জনের মৃত্যু হয়েছে শুনে খুবই দুঃখ পেয়েছি। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাই। কঠিন এই সময়ে ভগবান তাঁদের শক্তি দিন। প্রার্থনা করি জখমরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

[আরও পড়ুন: ইয়েস ব্যাংকের গ্রাহকদের জন্য সুখবর, টাকা তোলার উর্ধ্বসীমা থেকে উঠছে নিয়ন্ত্রণ]

The post রাজস্থানে ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষ, মৃত নবদম্পতি-সহ ১১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement