shono
Advertisement

‘চন্দ্রবাবু যোদ্ধা, সব চক্রান্ত মিথ্যে করে ফিরে আসবেন’, রজনীকান্তের ফোন বন্ধুপুত্রকে

দুজনের বন্ধুত্বের কথা সর্বজনবিদিত।
Posted: 09:19 PM Sep 14, 2023Updated: 09:20 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্নীতি মামলায় গ্রেপ্তার হয়েছেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু। তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে আদালত। রাজামুন্দ্রির জেলেই দিনরাত কাটছে তাঁর। এই পরিস্থিতিতে তাঁর পাশে দাঁড়ালেন দক্ষিণী মহাতারকা রজনীকান্ত। আসলে থালাইভার দীর্ঘদিনের বন্ধু চন্দ্রবাবু। তাই এমন দুঃসময়ে বন্ধুর ছেলেকে ফোন করে তিনি খবর নিলেন চন্দ্রবাবুর। সেই সঙ্গে আশ্বাস দিলেন, তাঁর বিশ্বাস সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণ করবেনই বন্ধু।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, চন্দ্রবাবুর (Chandrababu Naidu) ছেলে নারা লোকেশকে বুধবার ফোন করেছিলেন রজনী। চন্দ্রবাবুকে ‘দুর্দান্ত যোদ্ধা’ বলে বর্ণনা করার পাশাপাশি তিনি লোকেশকে আশ্বাস দেন, একদিন ঠিকই সব চক্রান্তকে মিথ্যে প্রমাণ করবেন তাঁর বন্ধু। প্রসঙ্গত, রজনী (Rajinikanth) ও চন্দ্রবাবুর বন্ধুত্বের কথা সর্বজনবিদিত। বহু সময়ই তাঁদের প্রাণ খুলে আড্ডা দিতে দেখা গিয়েছে। এমনকী চন্দ্রবাবুর দলের অনুষ্ঠানেও যোগ দিতে দেখা গিয়েছে মহাতারকাকে।

[আরও পড়ুন: কারও ছেলের বয়স একমাস, কারও মেয়ে দুমাসের! শোকে পাথর কাশ্মীরে শহিদ ৩ নিরাপত্তারক্ষীর পরিবার]

উল্লেখ্য, শনিবার তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবুকে গ্রেপ্তার করে নান্দিয়াল পুলি। পূর্ব গোদাবরী জেলায় তাঁর ছেলে নারা লোকেশকেও আটক করে অন্ধ্র পুলিশ। ২০২১ সালে স্কিল ডেভলপমেন্ট দুর্নীতির মামলায় চন্দ্রবাবুর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। গ্রেপ্তারির পর গতকাল মধ্যরাত পর্যন্ত চলে জিজ্ঞাসাবাদ। রবিবার সকালে তাঁক বিজয়ওয়াড়ার দুর্নীতি বিরোধী আদালতে পেশ করা হয়। বিচারপতি ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বর্ষীয়ান রাজনীতিবিদকে।

[আরও পড়ুন: বিনাশকালে বুদ্ধিনাশ! CEC বিল নিয়ে বিরোধিতার ঝড় তোলার নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement