shono
Advertisement

বিজেপির হাত ছাড়তে চান শিণ্ডে শিবিরের অসন্তুষ্ট ২২ বিধায়ক ও ৯ সাংসদ! বিস্ফোরক দাবি উদ্ধবদের

কেন গেরুয়া শিবিরের প্রতি অসন্তুষ্ট তাঁরা?
Posted: 04:56 PM May 30, 2023Updated: 04:58 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির প্রতি অসন্তুষ্ট শিণ্ডে শিবিরের ২২ জন বিধায়ক ও ৯ জন শিব সেনা সাংসদ। তাঁরা দল ছাড়তে চাইছেন। এমনই বিস্ফোরক দাবি শিব সেনার উদ্ধব ঠাকরে শিবিরের। দলীয় মুখপত্র ‘সামনা’য় এই দাবি তারা করেছে।

Advertisement

ঠিক কী জানাচ্ছে ‘সামনা’? সেখানে তাদের দাবি, ‘হাম হি শিব সেনা’র মতো স্লোগান তোলা গজানন কীর্তিকারের মতো বর্ষীয়ান নেতা নাকি খোলাখুলিই শিবির ছাড়তে মরিয়া। তাঁর কথায়, ”আমরা ১৩ জন সাংসদ, আমরা এনডিএ’র অংশ নই। আমরা চেয়েছিলাম আমাদের লোকসভা অঞ্চলের সমস্যা সমাধানে যেন অগ্রাধিকার দেওয়া হয়। কিন্তু সেটা হয়নি।”

[আরও পড়ুন: রক্তস্নাত মণিপুরে মৃতের পরিবার পিছু আর্থিক সাহায্য ও চাকরির ঘোষণা প্রশাসনের]

এদিকে উদ্ধব শিবিরের শিব সেনা সাংসদ বিনায়ক রাউতও এপ্রসঙ্গে জানিয়েছেন, বিক্ষুব্ধ নেতারা তাঁদের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। তাঁদের অঞ্চলে কোনও উন্নতি না হওয়ায় শিণ্ডে শিবির ছেড়ে দিতে উন্মুখ ওই বিধায়ক ও সাংসদরা। এমনই দাবি তাঁর। এই পরিস্থিতিতে ‘সামনা’ লিখেছে, ‘আত্মসম্মান ও সম্মান কখনও অর্থ দিয়ে কেনা যায় না। সেটা আবারও প্রমাণ হয়ে যাচ্ছে। কীর্তিকারের দাবি, তাঁর দল ২২টি লোকসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে। এর অর্থ বিজেপির থেকে তারা ওই আসনগুলি থেকে লড়াইয়ের আরজি জানিয়েছে। যদিও বিজেপি ৫ থেকে ৭টি আসন ছাড়তে রাজি নয়।’

[আরও পড়ুন: সরকারি গণবিবাহে কনেকে উপহার কনডোম, গর্ভনিরোধক ওষুধ, ফের বিতর্ক মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement