shono
Advertisement

উত্তরপ্রদেশের আদালতে চলল গুলি, নিহত ১ বিচারাধীন বন্দি

এই ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে আদালত চত্বরে। The post উত্তরপ্রদেশের আদালতে চলল গুলি, নিহত ১ বিচারাধীন বন্দি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:06 PM Dec 17, 2019Updated: 04:06 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের আদালতে চলল গুলি। মঙ্গলবারের এই ঘটনায় মৃত্যু হয়েছে এক বিচারাধীন বন্দির। ইতিমধ্যে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে চার হামলাকারী। প্রতিশোধ নিতেই এই ঘটনা বলে মনে করছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, এদিন বিজনৌর আদালতে নিয় আসা হয় হত্যায় অভিযুক্ত দুই আসামিকে। কড়া পুলিশি নিরাপত্তায় তাদের এজলাসের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। এমনই সময় বন্দিদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে চার ব্যক্তি। প্রাণ বাঁচাতে আদালত চত্বরে ছুটোছুটি করে এজলাসে ঢুকে পড়ে শাহনওযাজ আনসারি নামের এক বন্দি। সেখানেই পরপর গুলির আঘাতে লুটিয়ে পড়ে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এই ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে আদালত চত্বরে। প্রাণের ভয়ে ছুটোছুটি শুরু করেন বিচারক থেকে শুরু করে আম জনতা। পরিস্থিতি সামাল দিতে দ্রুত গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। শেষমেশ চার হামলাকারী হাতিয়ার ফেলে পুলিশের কাছে আত্মসমর্পণ করে। এই হত্যার কারণ জানতে ধৃতদের আপাতত জেরা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, হামলায় নিহত বন্দির নাম শাহনওযাজ আনসারি। তার বিরুদ্ধে জোড়া খুনের মামলা রয়েছে। অভিযোগ, গত মে মাসে বহুজন সমাজ পার্টির নেতা হাজি এহসান ও তাঁর ভাইপোকে খুনের ঘটনায় হাত ছিল আনসারির। ফলে প্রতিশোধ নিতেই এদিনের হামলা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

[আরও পড়ুন: কোনও পড়ুয়া নয়, জামিয়া মিলিয়ার অশান্তিতে ধৃত ১০ জনই ‘বহিরাগত’!]

The post উত্তরপ্রদেশের আদালতে চলল গুলি, নিহত ১ বিচারাধীন বন্দি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার