shono
Advertisement

জঙ্গিদের গুলিতে ঝাঁজরা দাদু, দেহের উপর বসে অঝোরে কাঁদছে একরত্তি, মুহূর্তে ভাইরাল ছবি

মায়ের কাছে পৌঁছে দেওয়ার উদ্যোগ নেয় পুলিশ। The post জঙ্গিদের গুলিতে ঝাঁজরা দাদু, দেহের উপর বসে অঝোরে কাঁদছে একরত্তি, মুহূর্তে ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:00 PM Jul 01, 2020Updated: 01:44 PM Jul 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গিদের গুলিতে ঝাঁজরা হয়ে গিয়েছে দেহ। রক্তে ভেসে যাচ্ছে পরনের সাদা শার্ট। আর সেই দাদুর মৃতদেহর উপর বসেই অঝোরে কেঁদে চলেছে তিন বছরের দুধের শিশু। অজানা ভয় গ্রাস করেছে স্বজনহারা একরত্তিকে। মায়ের কাছে ফিরতে চায় সে। যেভাবেই হোক। যত তাড়াতাড়ি সম্ভব। বাচ্চার সেই হৃদয়বিদারক ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মায়ের কোলে নিরাপদ আশ্রয়ে শিশুকে ফিরিয়ে দিতে দ্রুত ব্যবস্থা নেয় জম্মু ও কাশ্মীর পুলিশ।

Advertisement

বুধবার সাতসকালে কাশ্মীরের সোপর (Sopore) মডেল টাউনে সিআরপিএফ (CRPF) এবং কাশ্মীর পুলিশের (Kashmir Police) যৌথ টহলদারি বাহিনীর উপর আচমকা চড়াও হয় জঙ্গিরা। আড়াল থেকে এলোপাথাড়ি গুলি চালায় তারা। যার ফলে ১ জন জওয়ান শহিদ হন বলে খবর। আরও অন্তত ৩ জন সিআরপিএফ জওয়ান জখম হন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। সেনা-জঙ্গি গুলির লড়াইয়ের মধ্যেই প্রাণ হারান সেই একরত্তির দাদু। স্থানীয় বাসিন্দা তিনি। নাতিকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। কিন্তু পরিণতি এমন হবে কে জানত। তাঁকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে দুধের শিশু। তবে অতি তৎপরতার সঙ্গে জঙ্গিদের বন্দুকের নলের মুখ থেকে তাকে উদ্ধার করে নিরাপত্তাবাহিনী। এরপর জম্মু ও কাশ্মীর পুলিশই তাকে বাড়ি পৌঁছে দিতে উদ্যোগ নেয়।

[আরও পড়ুন: লাদাখে নতুন ‘সীমানা’ তৈরির দাবি চিনের! দু’দেশের সেনাকর্তাদের তৃতীয় বৈঠকও ‘নিষ্ফলা’]

সংবাদ সংস্থা এএনআই সেই বাচ্চার একটি ভিডিও পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে, পুলিশ ভ্যানে বসে রয়েছে সে। পুলিশ কর্মীরা তাকে বিস্কুট খেতে বলছে। কিন্তু সেসবে কান নেই শিশুর। কাঁদতে কাঁদতে শুধু বলে চলেছে, ‘মায়ের কাছে যাব।’ তার আর্তি চোখ ভিজিয়েছে নেটিজেনদের। প্রত্যেকের একটাই প্রার্থনা, ‘কাশ্মীর, তুমি শান্ত হও।’

[আরও পড়ুন: আনলকের দ্বিতীয় পর্বেও অস্বস্তি মধ্যবিত্তের, ফের বাড়ল ভরতুকিহীন রান্নার গ্যাসের দাম]

The post জঙ্গিদের গুলিতে ঝাঁজরা দাদু, দেহের উপর বসে অঝোরে কাঁদছে একরত্তি, মুহূর্তে ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement