shono
Advertisement
Tejaswi Yadav

'তিনশো পার করবে ইন্ডিয়া', হুইলচেয়ারে ভোট দিয়ে হুঙ্কার তেজস্বীর

'৪০০-এর বেশি আসনে জিতবে ইন্ডিয়া জোট', ভোট দেওয়ার পর দাবি রাবড়ি দেবীর।
Published By: Amit Kumar DasPosted: 03:49 PM Jun 01, 2024Updated: 04:49 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার শেষদফা নির্বাচনে বিহারের ৮ আসনে চলছে ভোট গ্রহণ। যার মধ্যে অন্যতম উল্লেখযোগ্য আসন পাটনা সাহিব। শনিবার দাদা তেজপ্রতাপকে সঙ্গে নিয়ে এই কেন্দ্রে ভোট দিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব। কোমরে ব্যাথার কারণে এদিন হুইল চেয়ারে বসে ভোট দেন তিনি। সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে বার্তা দিলেন তিনশোর বেশি আসনে এবার জয় পেতে চলেছে ইন্ডিয়া জোট।

Advertisement

এদিন সকালে এই কেন্দ্রে ভোট দিতে যান লালুপ্রসাদ যাদব, তাঁর স্ত্রী ও কন্যা। এর পর ভাই তেজপ্রতাপকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে হাজির হন তেজস্বী (Tejaswi Yadav)। গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে বসে ভোট কেন্দ্রে পৌঁছন তিনি। এরপর কার্যত খুঁড়িয়ে খুঁড়িয়েই ভোট কেন্দ্রে ঢুকতে দেখা যায় তাঁকে। ভোট দানের পর বাইরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তেজস্বী বলেন, 'নিশ্চিত থাকুন ইন্ডিয়া জোটই (INDIA Alliance) এবার সরকার গঠন করতে চলেছে। ৩০০ আসনের বেশি পেতে চলেছে জোট।' শুধু তাই নয় বিহারেও এবার বিরোধী শিবির দারুন ফল করতে চলেছে বলে দাবি আরজেডির শীর্ষ নেতার।

[আরও পড়ুন: গুজরাটে ধরা পড়া চার জঙ্গির ‘মাথা’ লুকিয়েছিল শ্রীলঙ্কায়! গ্রেপ্তার করল পুলিশ]

উল্লেখ্য, টানা নির্বাচনী প্রচারের মাঝেই কোমরে গুরুতর চোট পেয়েছিলেন তেজস্বী যাদব। তবে কোমরের ব্যাথাকে কার্যত ফুঁৎকারে উড়িয়ে লাগাতার নির্বাচনী প্রচার চালান লালুপুত্র। এমনকী এই বিষয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, বিজেপিকে গদিচ্যুত না করা পর্যন্ত থামবেন না তিনি। ওই অবস্থাতেই বিহার তো বটেই গোটা দেশজুড়ে ২৫১ টি জনসভা করেছেন তেজস্বী। ওই অবস্থাতেই এবার হুইল চেয়ারে বসে খুঁড়িয়ে খুঁড়িয়ে ভোট দিতে দেখা গেল তাঁকে।

[আরও পড়ুন: অধিকৃত কাশ্মীর ভারতেরই, ইসলামাবাদ হাই কোর্টে মানল পাক সরকার]

পাশাপাশি এদিন ভোট দানের পর তেজপ্রতাপ জানান, 'মোদি যে গ্যারান্টি দিয়েছিলেন সব মিথ্যে প্রমাণ হয়েছে। ইন্ডিয়া জোট দেশে সরকার গঠন করতে চলেছে।' আরও কয়েক ধাপ এগিয়ে সুর চড়িয়ে লালুপ্রসাদের স্ত্রী রাবড়ি দেবী জানান, 'এবার এনডিএ নয় ৪০০-এর বেশি আসন পাবে ইন্ডিয়া জোট।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দাদা তেজপ্রতাপকে সঙ্গে নিয়ে হুইল চেয়ারে বসে ভোট দিতে গেলেন তেজস্বী যাদব।
  • খুঁড়িয়ে খুঁড়িয়ে ভোট কেন্দ্রে ঢুকতে দেখা যায় তাঁকে।
  • '৩০০ আসনের বেশি পেতে চলেছে জোট', দাবি তেজস্বীর।
Advertisement