shono
Advertisement

মুম্বইয়ের হস্টেলে আত্মঘাতী হবু অগ্নিবীর তরুণী! রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য

পশ্চিম মালাডের হস্টেলে উদ্ধার মৃতদেহ।
Posted: 02:45 PM Nov 28, 2023Updated: 04:43 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে (Mumbai) আত্মঘাতী হলেন এক হবু অগ্নিবীর (Agniveer) তরুণী। হস্টেল থেকে নৌসেনার প্রশিক্ষণ নিচ্ছিলেন তিনি। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। দ্রুত চিকিৎসার ব্যবস্থা হলেও তাঁকে বাঁচানো যায়নি। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভারতীয় নৌসেনায় অগ্নিবীর প্রকল্পে যোগ দিয়েছিলেন তরুণী। প্রশিক্ষণের জন্যই মুম্বইয়ে একটি হস্টেলে থাকছিলেন তিনি। সোমবার সকালে প্রেমিকের সঙ্গে তুমুল ঝগড়া হয় তরুণীর। যার পর প্রেমিক যুবক আত্মঘাতী হবেন বলে হুমকি দেন। যদিও ঘটে ঠিক এর উলটো। মঙ্গলবার পশ্চিম মালাডের আইএনএস হামলা বেসের হস্টেলের ঘরেই রহস্যমৃত্যু হয় তরুণীর। দ্রুত চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছিল। যদিও ডাক্তার এসে জানিয়ে দেন, ইতিমধ্যে মৃত্যু হয়েছে হবু অগ্নিবীরের।

[আরও পড়ুন: বিশ্বকাপে যোগ্যতা না পাওয়া দেশই চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক! আবেদন ঘিরে জল্পনা তুঙ্গে]

স্থানীয় মালওয়ানি থানার পুলিশ দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নেমেছে। তবে অগ্নিবীরের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উল্লেখ্যে, অগ্নিবীর প্রকল্পে চার বছরের জন্য সেনায় নিয়োগ হয়ে থাকে। এর মধ্যে ছয় মাসের প্রশিক্ষণ এবং সাড়ে তিন বছরের চাকরি জীবন। মেয়াদ সম্পূর্ণ হলে সেনায় কাজ চালিয়ে যাওয়ার জন্য আবেদন করতে পারবেন অগ্নিবীর। তবে ভবিষ্যতে তারা সেনা বাহিনীতে থাকতে পারবেন কি না, তা বিবেচনা সাপেক্ষ। 

[আরও পড়ুন: জিলেটিন স্টিক উদ্ধার মামলা: তিহাড়ে গিয়ে অনুব্রত-সায়গলকে জেরা করবে NIA]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement