shono
Advertisement

কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্যে, যৌথ অভিযানে নিকেশ ৩ জেহাদি

শহিদ এক পুলিশকর্মীও। The post কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্যে, যৌথ অভিযানে নিকেশ ৩ জেহাদি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:31 PM Oct 17, 2018Updated: 04:31 PM Oct 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই পুলওয়ামায় সেনা ক্যাম্পে হামলা চালিয়েছিল জঙ্গিরা। দুদিন ঘুরতে না ঘুরতেই বড়সড় সাফল্য পেল সিআরপিএফ-পুলিশের যৌথ বাহিনী। মঙ্গলবার রাত থেকেই গোপন সূত্রে খবর পেয়ে শ্রীনগরের ফতেহ কাদাল এলাকায় তল্লাশি শুরু করে সেনা এবং সিআরপিএফের যৌথ বাহিনী। ফতেহ কাদাল এলাকাটি খাস শহরে না পড়লেও শহরের অদূরেই। তাই মনে করা হচ্ছে ওই জঙ্গিরা অদূর ভবিষ্যতে শ্রীনগরে নাশকতার ছক কষছিল। তবে, তাঁর আগেই খবর পেয়ে যায় পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশ ও জওয়ানদের যৌথ বাহিনী অভিযান শুরু করে তারপরই।

Advertisement

[আইএনএ-র প্রতিষ্ঠা দিবস পালন করবে মোদি সরকার]

মৃত ৩ জঙ্গিকেই শনাক্ত করা গিয়েছে। তাদের মধ্যে একজন হল মেহরাজউদ্দিন বাংরু। বাংরুর বিরুদ্ধে একাধিক নাশকতামূলক কাজে জড়িতে হওয়ার অভিযোগ রয়েছে। বেশ কয়েকটি মামলাও রয়েছে তাঁর বিরুদ্ধে। শনাক্ত হওয়া অপর জঙ্গির নাম ফাহাদ ওয়াজা। তৃতীয় ব্যক্তির নাম রইস। যে বাড়িতে জঙ্গিরা আশ্রয় নিয়েছিল সে ওই বাড়ির মালিকের ছেলে, তাঁর বিরুদ্ধেও চরবৃত্তির অভিযোগ ছিল। জম্মু-কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন, মৃত জঙ্গিদের কাছ থেকে প্রচুর অস্ত্র ও গ্রেনেড উদ্ধার হয়েছে।

[ফাঁস নতুন রাফালে নথি, রিলায়েন্সের সঙ্গে চুক্তিতে বাধ্য করা হয়েছিল দাসাল্টকে]

নিরাপত্তারক্ষীর অভিযান শুরু করার পরই পালটা দেওয়া শুরু করে জেহাদিরা। গুলির লড়াইয়ে প্রাণ হারাতে হয় এক পুলিশ কর্মীকেও। শহিদ পুলিশকর্মী কমল কিশোর, জম্মুকাশ্মীর পুলিশে হাবিলদার পদে কর্মরত ছিলেন। গোটা এলাকায় মোবাইল ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়েছে। স্কুল কলেজেও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

 

The post কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্যে, যৌথ অভিযানে নিকেশ ৩ জেহাদি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement