shono
Advertisement

ত্রিপুরায় তৃণমূলের মহিলা প্রার্থীকে মারধর, ভাঙচুর হল গাড়িও, কাঠগড়ায় BJP

আগামী সপ্তাহে প্রহৃত তৃণমূল নেতা-কর্মীদের বাড়িতে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Posted: 07:49 PM Jun 18, 2022Updated: 07:49 PM Jun 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় (Tripura) ফের আক্রান্ত তৃণমূল (TMC)। এবার আর নেতা-কর্মী নয়, সরাসরি প্রার্থীর উপর চড়াও হল বিজেপির (BJP) গুন্ডারা। শনিবার প্রচারে গিয়ে আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী পান্না দেব। তাঁর গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে। এমনকী, গাড়ি থেকে মহিলা প্রার্থী-সহ গাড়ির চালককে টেনে হেঁচড়ে নামিয়ে আনা হয়েছে বলে অভিযোগ। যদিও প্রার্থীর বড় কোনও চোট আঘাত লাগেনি।

Advertisement

এদিন সন্ধেয় আগরতলায় ইন্দ্রনগরের কাছে তৃণমূলের স্ট্রিট কর্নার ছিল। সেই কর্মসূচিতে যোগ দেওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন পান্না দেব। স্কুলের কাছে তাঁর গাড়ি আটকে ভাঙচুর করা হয়। এমনকী, প্রার্থীকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে বের করে আনা হয়। এই ঘটনায় অভিযোগ দায়ের করেছে ঘাসফুল শিবির। যথারীতি ঘটনার দায় অস্বীকার করেছে বিজেপি।

 

[আরও পড়ুন: ‘এক ডাকে অভিষেক’, মানুষের অভাব-অভিযোগ জানতে নয়া পরিষেবা সাংসদের]

এদিন ঘটনার তীব্র নিন্দা করে তৃণমূল নেতৃত্ব। টুইটারে লেখে, ত্রিপুরায় বিজেপির গুন্ডারা নিজেদের স্বরূপ দেখাচ্ছে। সবটাই হচ্ছে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার চোখের সামনে। এটা সুবিচার তো? একইসঙ্গে তারা ত্রিপুরার নির্বাচন কমিশনের বিরুদ্ধেও সরব হয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বে দিল্লির নির্বাচন কমিশনেরও দ্বারস্থ হয়েছিল তারা।

উল্লেখ্য, চলতি মাসের শেষে ত্রিপুরায় বিধানসভা উপনির্বাচন (Tripura Bypoll)। প্রচার সারতে সোমবার ত্রিপুরা সফরে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ওই দিন আক্রান্ত দলীয় নেতাকর্মীদের সঙ্গে দেখা করবেন তিনি। যাবেন সুরমায় আক্রান্ত তৃণমূল কর্মীদের বাড়িতেও। 

[আরও পড়ুন: অগ্নিপথ ঘিরে অগ্নিগর্ভ দেশ, পরিস্থিতি সামাল দিতে বড় ঘোষণা কেন্দ্রের]

ঘাসফুল শিবিরে (TMC) যোগ দেওয়ায় সুরমা বিধানসভায় একই পরিবারের চারজনকে কোপানোর অভিযোগ উঠেছিল বিজেপিআশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। নৃশংস অত্যাচার থেকে রেহাই পায়নি শিশুও। অভিযোগ উঠেছিল প্রশাসনের নিষ্ক্রিয়তা নিয়েও। বিজেপির (BJP) নির্মম অত্যাচারের প্রতিবাদে দিল্লিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে তৃণমূল সাংসদ সৌগত রায়ের নেতৃত্বাধীন ৬ প্রতিনিধি দল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement