shono
Advertisement

কয়েক ঘণ্টার ব্যবধানে অস্বাভাবিক মৃত্যু যমজ ভাইয়ের, দাহ করা হল এক চিতায়

এমন দুর্ভাগ্যের মৃত্যু মানতে পারছেন না মৃতদের পরিবারের সদস্যরা।
Posted: 12:14 PM Jan 15, 2023Updated: 12:14 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯০০ কিলোমিটার দূরত্বে দুই ভিন্ন পরিস্থিতিতে মাত্র কয়েক ঘণ্টার ব‌্যবধানে অস্বাভাবিক মৃত্যু হল যমজ ভাইয়ের (Twin)। ২৬ বছরের অভিন্ন হৃদয়ের দুই সহোদরের মধ্যে একজন গুজরাটে সুরাটের বাড়ির ছাদ থেকে পড়ে মারা যান। দ্বিতীয়জনের মৃত্যু হয় রাজস্থানে জয়পুরের বাড়ির জলের ট‌্যাঙ্কে পা পিছলে পড়ে। এমন মর্মান্তিক দুর্ঘটনায় স্বাভাবিক ভাবেই তাঁদের পরিবার পরিজন শোকাহত। জানা গিয়েছে, একই চিতায় সম্পন্ন হয়েছে তাঁদের দাহকাজ।

Advertisement

বৃহস্পতিবার দুই ভাইয়ের অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জয়পুরের স্বর্ণ কা তালা গ্রামে। জানা যাচ্ছে, মৃত দুই ভাইয়ের নাম সুমের ও সোহন সিং। তাঁদের মুখের আদল, চেহারা অবিকল এক। সুমের গুজরাটের টেক্সটাইল কারখানায় কর্মরত ছিলেন। সোহন জয়পুরে শিক্ষকতার জন্য পরীক্ষা দিচ্ছিলেন। তাঁদের আরও দুই ভাই জানিয়েছেন, সোহনের পড়াশোনার টাকা জোগাড় করার জন‌্যই ভিনরাজ্যে গিয়ে চাকরি করছিলেন সুমের। কিন্তু এমন পরিণতি হতে চলেছে তা দুঃস্বপ্নেও কেউ ভাবতে পারছেন না।

[আরও পড়ুন: কলকাতার ফুটপাথে আমজনতার সঙ্গে মধ্যাহ্নভোজ শতাব্দী-কুণালের, ব্যাখ্যা দিলেন বিতর্কেরও]

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে তাঁর আবাসনের নিচ থেকে সুমেরের দেহ উদ্ধার করা হয়েছে। ছাদ থেকে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি ফরেনসিক বিশেষজ্ঞদের। তবে আত্মহত্যা নাকি কেউ ধাক্কা দিয়েছিল তা জানা যায়নি। অন‌্যদিকে ভাইয়ের মৃত্যুর খবর পাওয়ার পরেই বৃহস্পতিবার সকালে সোহনের দেহ ভাসতে দেখা যায় তাঁদের জয়পুরের বাড়ির ছাদের জলের ট্যাঙ্কে। সেও একইভাবে পিছলে পড়ে গিয়েছিল কি না সেটাও রহস্য।

বারমেরের সিন্ধারি থানার স্টেশন হাউস অফিসার সুরেন্দ্র সিংয়ের কথায়, “সোহন ভাইয়ের শোকে আত্মঘাতী হয়েছেন কি না তা স্পষ্ট নয়। একসঙ্গে জন্মেছিল, মৃত্যুও হল একসঙ্গে।” এমন আকস্মিক সমাপতনে নেমেছে শোকের ছায়া। এমন দুর্ভাগ্যের মৃত্যু মানতে পারছেন না মৃতদের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: গ্রামে গ্রামে জনসংযোগ ‘দিদির দূত’ জুন-লাভলির, অভিযোগ শুনে দিলেন সমাধানের আশ্বাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement