shono
Advertisement

ব্রিটিশ গ্যাংস্টারের মদতে INLD নেতা খুন! হরিয়ানার হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর দাবি পুলিশের

নেতা খুনে প্রাক্তন বিজেপি বিধায়কের নামে দায়ের এফআইআর,
Posted: 10:34 AM Feb 27, 2024Updated: 10:34 AM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরিয়ানার INLD নেতা খুনের নেপথ্যে ব্রিটিশ গ্যাংস্টাররা! বিস্ফোরক দাবি করল হরিয়ানা (Haryana) পুলিশ। জানা গিয়েছে, তিহাড় জেলে বন্দি গ্যাংস্টারদেরও জেরা করা হবে এই খুনের ঘটনায়। সেই সঙ্গে আরও তিনজনের নামে এফআইআর দায়ের করেছে পুলিশ। তার মধ্যে রয়েছে প্রাক্তন বিজেপি বিধায়কের নামও।

Advertisement

গত রবিবার বাহাদুরগড়ের কাছে ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলের (INLD) রাজ্য প্রধান নাফে সিং রাঠির SUV লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। তাতেই মৃত্যু হয়েছে রাঠি ও INLD-র এক কর্মীর। শুটআউটের পর নেতাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা জানান, রাঠির সারা শরীরে একাধিক গুলি লেগেছে, প্রচুর ক্ষত। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় INLD প্রধানের। ঘটনার দুদিন পরেও হামলাকারীদের সন্ধান মেলেনি।

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে বাইপাস লাগোয়া কাদাপাড়ার জুটমিল, কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা]

তদন্তে নেমে একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসে পুলিশের হাতে। INLD সাধারণ সম্পাদকের দাবি, রাঠি নিজের মুখ্যমন্ত্রী খাট্টার, রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ, রাজ্য পুলিশের ডিজি এবং ঝাজ্জরের পুলিশ সুপারকে নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিঠি লিখেছিলেন। ৬ মাস আগেই চেয়েছিলেন বাড়তি নিরাপত্তা। তবে এই অভিযোগ নিয়ে হরিয়ানা সরকারের তরফে কিছুই বলা হয়নি। তবে সবমিলিয়ে মোট ১৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে হরিয়ানা পুলিশ। সেই তালিকায় নাম রয়েছে প্রাক্তন বিজেপি বিধায়ক নরেশ কৌশিকের।

তবে ঘটনার নেপথ্যে রয়েছে ব্রিটেনের বাসিন্দা এক গ্যাংস্টার, এমনটাই দাবি পুলিশের। আগেও বহুবার রাজনৈতিক ব্যক্তিত্বদের খুনের সঙ্গে জড়িয়েছে এই কুখ্যাত গ্যাংস্টারের নাম। তিহাড় জেলে বন্দি থাকা তার এক সহযোগীকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, টাকা নিয়েই রাঠিকে হত্যা করেছে গ্যাংস্টাররা। এহেন পরিস্থিতিতে হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রয়োজন পড়লে অবশ্যই ঘটনার তদন্তভার দেওয়া হবে সিবিআইকে। লোকসভার আগেই বিরোধী নেতার খুনের ঘটনায় তোলপাড় গোটা হরিয়ানা।

[আরও পড়ুন: বিহারে তেজস্বীর কনভয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত এক, আহত ৬ পুলিশকর্মী-সহ ১০]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement