shono
Advertisement

হেনস্তা করছে যুবক, ব্যবস্থা চেয়ে খোদ প্রধানমন্ত্রীকে চিঠি মুসলিম তরুণীর

প্রধানমন্ত্রীর উপর আস্থা মুসলিম তরুণীদের। The post হেনস্তা করছে যুবক, ব্যবস্থা চেয়ে খোদ প্রধানমন্ত্রীকে চিঠি মুসলিম তরুণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Sep 20, 2017Updated: 02:32 PM Sep 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুসলিম মহিলাদের অধিকার রক্ষায় সরব হয়েছেন তিনি। তিন তালাক রদের জন্য যখন সারা দেশ উত্তাল, তখন একাধিকবার বার্তা দিয়েছিলেন তিনি। শেষমেশ তাক্ষণিক তিন তালাক বন্ধও হয়েছে এ দেশে। মুসলিম মহিলাদের কাছে অন্যতম ভরসার পাত্র তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার তাই যুবকদের হেনস্তার হাত থেকে বাঁচতে তাঁরই শরণাপন্ন হলেন এক ছাত্রী।

Advertisement

বিশ্বকর্মার কাহিনি পড়ানো হোক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াদের, নিদান মন্ত্রীর ]

ঘটনা উত্তরপ্রদেশের মুজফফরনগরের। তরুণীদের হেনস্তা রুখতে যেখানে অ্যান্টি রোমিও স্কোয়াড চালু করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যদিও সে স্কোয়াডের বাড়াবাড়িও সংবাদের শিরোনামে এসেছে। যোগীর রাজ্যে মহিলারা যে সুরক্ষিত নয়, একাধিক ঘটনায় তার প্রমাণ মিলেছে। মুখ্যমন্ত্রীর কড়া বার্তা সত্ত্বেও যে তা কমেনি এই তরুণীর ঘটনা যেন তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। জানা যাচ্ছে, মুফফরনগরের বাসিন্দা ওই তরুণী কলেজ ছাত্রী। নিজের কলেজেই এক যুবক বেশ কিছুদিন ধরে তাঁকে হেনস্তা করে চলেছে। নানাভাবে প্রতিরোধ করেও কোনও সুরাহা হয়নি। যুবকের খপ্পর থেকে কোনওভাবেই বাঁচতে পারেননি তিনি। দেখতে দেখতে বছর ঘুরে গিয়েছে। কোনওরকম আশা না দেখে শেষমেশ খোদ প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তিনি। তাঁকে চিঠি লিখে পুরো ঘটনার কথা জানিয়েছেন। প্রধানমন্ত্রী যেন এই হেনস্তা রুখতে কড়া ব্যবস্থা নেন, এমনটাই আরজি এই তরুণীর।

তৃতীয় বিশ্বযুদ্ধ থেকে বাঁচিয়েছিলেন দুনিয়াকে, ব্রাত্য হয়েই মৃত্যু এই কমান্ডারের ]

তিন তালাক প্রথা রদ হওয়ার আগেও একাধিক মুসলিম মহিলা প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছিলেন। কেন্দ্রীয় শাসকদলের বিরুদ্ধে ইসলাম বিরোধিতার যতই অভিযোগ উঠুক না কেন, প্রধানমন্ত্রীর এই বিশ্বাস ও ভরসা বরাবরই ছিল মহিলাদের। এবার এই তরুণীর চিঠিও যেন তা প্রমাণ করল।

The post হেনস্তা করছে যুবক, ব্যবস্থা চেয়ে খোদ প্রধানমন্ত্রীকে চিঠি মুসলিম তরুণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার