shono
Advertisement

Breaking News

PM Modi

তরুণদের মাদক বেচে সেই টাকায় ভোটে লড়ে কংগ্রেস! মহারাষ্ট্রের সভায় তোপ মোদির

বুধবার ৫ হাজার কোটির মাদক উদ্ধার হয় দিল্লিতে।
Published By: Kishore GhoshPosted: 04:00 PM Oct 05, 2024Updated: 05:32 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বুধবার দক্ষিণ দিল্লি থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ মাদক। ওই ঘটনায় এক কংগ্রেস নেতার যোগ মিলেছে। সেই প্রসঙ্গ টেনে শনিবার কংগ্রেসকে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি মন্তব্য করেন, কংগ্রেস দেশের তরুণদের মাদক বেচে সেই টাকায় ভোটে লড়ে।

Advertisement

উল্লেখ্য, ২ অক্টোবর বুধবার ৫৬০ কেজি কোকেন এবং ৪০ কেজি মারিজুয়ানা বাজেয়াপ্ত করে দিল্লি পুলিশ। মহিপালপুর থেকে উদ্ধার হওয়া এই মাদকের মোট বাজার মূল্য ৫, ৬২০ কোটি টাকা। এদিন মহারাষ্ট্রে এক জনসভায় মোদি বলেন, "হাজার হাজার কোটি টাকা বাজার মূল্যের মাদক উদ্ধরা হয়েছে দিল্লিতে। মাদক চক্রের প্রধান অভিযুক্ত একজন কংগ্রেস নেতা। কংগ্রেস দেশের তরুণদের মাদক সেবনের দিকে ঠেলে দিতে চায় এবং সেই অর্থ নির্বাচনে জয় পেতে ব্যয় করে।"

রাজধানীতে মাদক উদ্ধারের ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যতম অভিযুক্ত তুষার গোয়েলের কংগ্রেসের সঙ্গে যোগ রয়েছে। যদিও রাহুল গান্ধীর দলের দাবি, বর্তমানে গোয়েলারে সঙ্গে তাদের কোনও রকম সম্পর্ক নেই। যদিও পুলিশি জেরায় উঠে এসেছে যে ২০২২ সালে তুষার দিল্লি কংগ্রেসের আরটিআই সেলের চেয়ারম্যান ছিলেন। তদন্তকারীরা আরও দেখেছেন, সোশাল মিডিয়ায় গোয়েল নিজেকে আরটিআই সেলের চেয়ারম্যান বলে দাবি করেছেন। যদিও কংগ্রেসের দাবি, একবছর আগে ২০২২ সালের অক্টোবর মাসে অভিযুক্তকে দল থেকে ছেটে ফেলা হয়েছিল।

যদিও সেই গোয়েলকে হাতিয়ার করেই গতকাল কংগ্রেসকে তোপ দাগেন অমিত শাহ। এদিন মহারাষ্ট্রের সভা থেকে রাহুল-প্রিয়াঙ্কার দলকে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। সব মিলিয়ে মহারাষ্ট্রে বিধানসভা দামামা বেজে গিয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজধানীতে মাদক উদ্ধারের ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • অন্যতম অভিযুক্ত তুষার গোয়েলের কংগ্রেসের সঙ্গে যোগ রয়েছে।
Advertisement