shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

যোগীর পুলিশের লাগাতার হেনস্তা! আত্মহত্যা উত্তরপ্রদেশের সাংবাদিকের

মৃতদেহের কাছ থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।
Published By: Amit Kumar DasPosted: 09:48 AM Oct 01, 2024Updated: 09:48 AM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতির সঙ্গে অস্ত্র-সহ এক ছবি ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়। সেই ঘটনার জেরে দফায় দফায় পুলিশি জেরার মুখে পড়েছিলেন উত্তরপ্রদেশের কানপুরের সাংবাদিক মহেন্দ্র কুমার। সোমবার নিজের বাড়িতে আত্মঘাতী হলেন সেই সাংবাদিক। এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবারের অভিযোগ, লাগাতার পুলিশি হেনস্থার জেরেই এই ঘটনা ঘটিয়ে থাকতে পারেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, সোমবার খুব ভোরে উঠে বাড়ির বাইরে হাঁটতে যান মহেন্দ্র। এর পর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। দীর্ঘক্ষণ পর পরিবারের লোকজন তাঁকে ডাকাডাকি করে কোনও সাড়া না পেয়ে ঘরের দরজা ভাঙেন। তখন দেখা যায়, আত্মহত্যা করেছেন ওই সাংবাদিক। এই ঘটনার পর রাওয়াতপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে। পুলিশের তরফে জানা গিয়েছে, মৃতদেহের কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। যেখানে লেখা, 'আমি স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার পরিবারের কাছে ক্ষমাপ্রার্থী। বর্তমানে যাঁদের আমি কষ্টের মধ্যে রেখে যাচ্ছি।'

পরিবারের তরফে জানা যাচ্ছে, বছর ১০ আগে প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতি অবনীশ দীক্ষিতের সঙ্গে চিত্র সাংবাদিকতা করতেন মহেন্দ্র। সম্প্রতি এক জমি সংক্রান্ত মামলায় জেলবন্দি হয়েছেন অবনীশ। এর পর তাঁর সঙ্গে মহেন্দ্রর এক পুরনো ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে অস্ত্র হাতে অবনীশের সঙ্গে দেখা যায় মহেন্দ্রকে। সেই ঘটনার জেরে দফায় দফায় পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়েন মহেন্দ্র। পরিবারের অভিযোগ, লাগাতার পুলিশি হেনস্তার জেরে মানসিক চাপের মধ্যে ছিলেন তিনি। যার জেরেই এই আত্মহত্যা।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঠিক কী কারণে ওই সাংবাদিক আত্মহত্যা করলেন তা জানার চেষ্টা চলছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তবে উত্তরপ্রদেশে ফের সাংবাদিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নতুন করে শোরগোল শুরু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজের বাড়িতে আত্মঘাতী হলেন উত্তরপ্রদেশের এক সাংবাদিক।
  • লাগাতার পুলিশি হেনস্থার জেরেই এই ঘটনা বলে অভিযোগ পরিবারের।
  • ঘটনার তদন্তে নেমে এক সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।
Advertisement