shono
Advertisement

মহিলা আরোহীকে পিছনের সিটে বসিয়েই হস্তমৈথুন Rapido চালকের! নেটদুনিয়ায় নিন্দার ঝড়

মহিলা আরোহীর পোস্ট দেখে কী প্রতিক্রিয়া পুলিশের?
Posted: 05:03 PM Jul 22, 2023Updated: 05:03 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাত্রাপথের মাঝেই প্রকাশ্যে হস্তমৈথুন করছেন বাইক ট্যাক্সিচালক। জনপ্রিয় বাইক ট্যাক্সি সংস্থা ব়্য়াপিডোর বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে ক্ষোভ উগরে দেন তিনি। প্রশ্ন তোলেন নারী নিরাপত্তা নিয়েও। না নিয়ে নেটদুনিয়ায় হইচই শুরু হয়েছে।

Advertisement

ঘটনা বেঙ্গালুরুর। টুইটারে ওই যুবতী জানান, সেখানকার টাউনহলে মণিপুরের অশান্তি নিয়ে প্রতিবাদ জানাতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার জন্য অনলাইন অ্যাপ থেকে অটো বুক করার চেষ্টা করেন। কিন্তু বারবার অর্ডার বাতিল হওয়ায় অগত্যা একটি বাইক ট্যাক্সি বুক করেন। তবে তাঁর কাছে যে বাইকটি এসে পৌঁছায়, সেই বাইক আর তাঁর বুক করা বাইকের নম্বর আলাদা ছিল। চালককে জিজ্ঞেস করলে তিনি জানান, তাঁর বাইকটি সার্ভিসিংয়ের জন্য দেওয়া। তাই অন্য বাইক নিয়ে এসেছেন। এরপর শুরু হয় বাড়ির পথে যাত্রা। আর তখনই ভয়ংকর অভিজ্ঞতা হয় তাঁর।

[আরও পড়ুন: দেশের ব্যাংকিং ব্যবস্থাকে ধ্বংস করেছে কংগ্রেস! ‘রোজগার মেলা’ থেকে তোপ মোদির]

খানিকটা নির্জন জায়গায় পৌঁছতেই অশালীন কাণ্ড ঘটান ওই চালক বলে অভিযোগ যুবতীর। তিনি জানান, একহাতে বাইক চালাতে চালাতেই অন্যহাতে হস্তমৈথুন করতে শুরু করেন ওই চালক। কিন্তু নিজের নিরাপত্তার কথা ভেবে বিষয়টি নিয়ে কোনও উচ্চবাচ্য করেননি যুবতী। তবে এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তিনি। তাই খানিক পরই চালককে বাইক থেকে নামিয়ে দিতে বলেন তিনি। তবে ভাড়া মিটিয়েও বিপদ কাটেনি। যুবতীর দাবি, এরপরও বারবার ফোন আর মেসেজ করতে যাবে অভিযুক্ত। নিজের পোস্টে মেসেজগুলিও তুলে ধরেছেন যুবতী। জানান, চালককে ব্লকও করে দিয়েছেন তিনি।

আর এরপরই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। মহিলাদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন অনেকেই। গোটা ঘটনা কানে গিয়েছে পুলিশেরও। যুবতীকে আশ্বাস দিয়ে পুলিশ জানিয়েছে ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: সিগন্যাল-সহ রক্ষণাবেক্ষণের একাধিক কাজ, সপ্তাহান্তে হাওড়ার বিভিন্ন শাখায় বাতিল বহু ট্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement