shono
Advertisement

গোয়ায় ৪ বছরের ছেলেকে ‘খুন’ স্টার্টআপ CEO-র, দেহ ব্যাগে ভরে বেঙ্গালুরু পাড়ি মহিলার

বেঙ্গালুরু থেকে আটক তথ্যপ্রযুক্তি কর্মী ওই মহিলা।
Posted: 11:00 AM Jan 09, 2024Updated: 12:31 PM Jan 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের চার বছরের পুত্রসন্তানকে খুন করার অভিযোগ উঠল তথ্যপ্রযুক্তি সংস্থার মালকিনের বিরুদ্ধে। শুধু তাই নয়, তার মৃতদেহ ব্যাগে ভরে গোয়া (Goa) থেকে বেঙ্গালুরু (Bengaluru) ফেরারও চেষ্টা করেন তিনি। জানা গিয়েছে, এআই ল্যাবের স্টার্টআপ সংস্থার প্রতিষ্ঠাতা ওই তথ্যপ্রযুক্তি কর্মী। গোয়ার একটি ফ্ল্যাটে বসে নিজের সন্তানকে খুন করেছেন ওই মহিলা। আপাতত তাঁকে আটক করে জেরা করছে পুলিশ। থানায় ডেকে পাঠানো হয়েছে তাঁর স্বামীকেও। 

Advertisement

অভিযুক্তের নাম সূচনা শেঠ। মাইন্ডফুল এআই ল্যাব নামে একটি স্টার্টআপ সংস্থার প্রতিষ্ঠাতা তিনি। হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকেও পড়াশোনা করেছেন। জানা গিয়েছে, গত শনিবার দক্ষিণ গোয়ার সোল বানিয়ান গ্রান্ডে নামে একটি হোটেলে উঠেছিলেন সূচনা। সঙ্গে ছিল তাঁর চার বছরের শিশুপুত্র। কিন্তু সোমবার একাই হোটেলের ঘর থেকে বেরিয়ে আসেন তিনি। বিমানে না চেপে একটি ট্যাক্সি ভাড়া করে কর্নাটকের দিকে যাত্রা শুরু করেন।

[আরও পড়ুন: স্পষ্ট হরফে লিখতে হবে প্রেসক্রিপশন, রোগী স্বার্থে চিকিৎসকদের নির্দেশ হাই কোর্টের]

সূচনার সঙ্গে তাঁর ছেলেকে দেখতে না পেয়ে সন্দেহ হয় হোটেলের কর্মীদের। তাছাড়াও হোটেলের ঘরের মধ্যে রক্তের দাগ দেখতে পান তাঁরা। দ্রুত স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করে হোটেল কর্তৃপক্ষ। ট্যাক্সিচালককে ফোন করে সূচনার বিষয়ে প্রশ্ন করে পুলিশ। কোঙ্কনি ভাষায় কথা হয় দুপক্ষে, যেন সূচনা কিছু বুঝতে না পারেন। তবে তিনি জানান, এক আত্মীয়ের বাড়িতে রয়েছে ৪ বছরের ছেলে। একটি ভুয়ো ঠিকানাও দেন সূচনা।

সন্ধান চালিয়ে দেখা যায়, সূচনার দেওয়া ঠিকানাটি ভুল। তার পরেই ট্যাক্সিচালককে নির্দেশ হয় সূচনাকে চিত্রদুর্গ থানায় পৌঁছে দিতে। সেখানে পৌঁছতেই সূচনার ব্যাগ থেকে তাঁর সন্তানের দেহ পাওয়া যায়। ডেকে পাঠানো হয় সূচনার স্বামীকেও। ইতিমধ্যেই সূচনাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে গোয়ার পুলিশ। কিন্তু কেন এমন নৃশংস ঘটনা ঘটালেন ওই তথ্যপ্রযুক্তি কর্মী, সেই উত্তর এখনও অজানা।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী মোদির পাশে মহম্মদ শামি, মালদ্বীপ বয়কটের ডাক দিলেন টিম ইন্ডিয়ার পেসার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement