shono
Advertisement

টিকিট থাকা সত্ত্বেও তরুণীর সঙ্গে অভব্য আচরণ, ভাইরাল ‘মত্ত’টিকিট পরীক্ষকের কাণ্ড 

অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে রেল।
Posted: 09:52 AM Mar 16, 2023Updated: 09:52 AM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন আগে মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল এক মদ্যপ টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। ওই ঘটনা ঘটে অমৃতসর থেকে কলকাতাগামী অকাল তখত এক্সপ্রেসে। এবার অভিযুক্ত বেঙ্গালুরুর (Bengalurur) এক টিকিট পরীক্ষক। তরুণী যাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। অভিযোগ, মত্ত অবস্থায় ছিলেন টিকিট পরীক্ষক। তরুণীর গায়ে হাত দিয়ে তাঁকে জোর করে ট্রেন থেকে নামান। টিকিট থাকা সত্ত্বেও হেনস্তা করা হয় বলে অভিযোগ। ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিযায় (Social Media)। রেলের তরফে আশ্বাস দেওয়া হয়েছে, তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

ঘটনাটি বেঙ্গালুরুর কৃষ্ণরাজপুরম স্টেশনের। টুইটারে তরুণীকে হেনস্তার ভিডিওটি পোস্ট করেন এক নেটিজেন। ওই ভিডিওতে দেখা গিয়েছে, টিকিট পরীক্ষক উত্তেজিত ভাবে তরুণীকে টিকিট দেখাতে বলছেন। তরুণীকে টিকিট বের করার সময়টুকু দেওয়া হচ্ছে না। এক সময় টিকিট দেখালেও লাগাতার হেনস্তায় কান্নায় ভেঙে পড়েন তরুণী। পালটা জনতা টিকিট পরীক্ষককে ঘিরে ধরে। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়। তরুণী এবং উপস্থিত অন্য যাত্রীদের অভিযোগ, কর্তব্যরত ওই টিকিট পরীক্ষক মত্ত অবস্থায় ছিলেন। তরুণী অভিযোগ করেছেন, টিকিট থাকা সত্বেও জোর করে তাঁকে ট্রেন নামান অভিযুক্ত।

[আরও পড়ুন: ফের অনুব্রতকন্যা সুকন্যাকে তলব ইডি’র, ২০ মার্চের মধ্যে হাজিরার নির্দেশ]

এই ঘটনায় টুইটারে অভিযুক্ত টিকিট পরীক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি ওঠে। ট্রেনে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন বহু নেটিজেন। এরপর আসরে নামে রেল কর্তৃপক্ষ। দক্ষিণ-পশ্চিম রেলওয়ের ডিআরএম ঘটনার কথা স্বীকার করেন। তিনি আশ্বস্ত করেছেন, ঘটনার তদন্ত হবে। অভিযুক্ত দোষী প্রমাণিত হলে কঠোর ব্যবস্তা নেওয়া হবে।

[আরও পড়ুন: ‘এই টুইটের জন্য জেলে যেতেও রাজি’, স্পিকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহুয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement