shono
Advertisement
Bengaluru

শ্রদ্ধা কাণ্ডের ছায়া! ফ্ল্যাটের ফ্রিজ থেকে মিলল তরুণীর ৩০ টুকরো দেহ

মাস তিনেক আগে তরুণী এই এক কামরার ফ্ল্যাটে আসেন।
Published By: Subhankar PatraPosted: 07:33 PM Sep 21, 2024Updated: 08:40 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির শ্রদ্ধা কাণ্ডের ছায়া বেঙ্গালুরুতে! মল্লেশ্বরমে একটি ফ্ল্যাটের ফ্রিজের ভিতর থেকে মিলল তরুণীর টুকরো টুকরো দেহের অংশ। প্রায় ৩০টি টুকরো পাওয়া গিয়েছে। শনিবার ঘটনাটি জানার পর তীব্র চাঞ্চল্য এলাকায়। পুলিশ ফ্ল্যাটের রাস্তা বন্ধ করে দিয়েছে। তদন্ত শুরু হয়েছে।

Advertisement

দেহাংশ উদ্ধারের পর পুলিশের প্রাথমিক অনুমান ২৯ বছরের ওই তরুণীকে চার থেকে পাঁচ দিন আগে খুন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশের উচ্চপদস্থ কর্তারা। পুলিশের অতিরিক্ত কমিশনার সতীশ কুমার জানিয়েছে, 'মৃত তরুণীকে শনাক্ত করা গিয়েছে। তবে তদন্তের স্বার্থে এখন কিছু বলা সম্ভব নয়।' ঘটনাস্থলে স্নিফার ডগ নিয়ে আসা হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা আঙুলের ছাপ ও অন্যান্য প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাস তিনেক আগে তরুণী এই এক কামরার ফ্ল্যাটে আসেন। স্থানীয় এক বাসিন্দা বলেন, "ও বেশি কথা বলত না। এখানে একাই থাকত। সকালে বেরিয়ে সেই রাতে বাড়ি ফিরত। কিছুদিন ওর দাদা এখানে এসে ছিল। তিনি চলে যাওয়ার পর ওর মা ও বোন আসেন। সেই সময় তাঁরা দুর্গন্ধ পেয়ে ফ্রিজ খুলে দেখে এই অবস্থা।"

কে বা কারা তরুণীকে খুন করেছে তা নিয়ে ধোঁয়াশা। প্রশ্ন উঠছে জীবিত অবস্থায় তাঁর দেহ টুকরো করা হয়েছে না কি খুনের পর এই নৃশংস কাণ্ড?  তরুণীর ফ্ল্যাটে কারা কারা আসতেন সব দিক খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বেঙ্গালুরুর এই ঘটনা মনে করিয়ে দিচ্ছে দিল্লির শ্রদ্ধার ঘটনা। ২০২২ সালের ২০ নভেম্বর কিছু দিন নিখোঁজ থাকার পর দিল্লির ছতরপুরের নিকটবর্তী একটি জঙ্গল থেকে উদ্ধার হয়েছিল শ্রদ্ধার দেহ। তাঁর দেহের ৩৫ টুকরো করার অভিযোগ ওঠে একত্রবাস-সঙ্গী আফতাব আমিনের বিরুদ্ধে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লির শ্রদ্ধা কাণ্ডের ছায়া বেঙ্গালুরুতে!
  • মল্লেশ্বরমে একটি ফ্ল্যাটের ফ্রিজের ভিতর থেকে মিলল তরুণীর টুকরো টুকরো দেহের অংশ।
  • প্রায় ৩০টি টুকরো পাওয়া গিয়েছে।
Advertisement