shono
Advertisement

‘রাম কে নাম’ বড় অনুদান অক্ষয়-হেমা মালিনীর, মন্দিরে ইট দিয়েছেন অনুপম, কে কত দিলেন?

অযোধ্যায় রামমন্দির তৈরিতে আর কোন তারকারা টাকা ঢেলেছেন?
Posted: 03:51 PM Jan 20, 2024Updated: 03:54 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিন দুয়েকের অপেক্ষা। অযোধ্যা নগরীর রামমন্দিরের দরজা খুলছে জনসাধারণের জন্য। গোটা শহরে আধ্যাত্মিক রংয়ে রঙিন। রামলালার আগমনের প্রস্তুতিতে সাজসাজ রব। ইতিমধ্যেই গর্ভগৃহে রামলালার নয়নাভিরাম মূর্তিতে ‘জয় শ্রীরাম’ ধ্বনি আট থেকে আশির মুখে। ‘মন্দির ওহি বনেগা…’, ২২ জানুয়ারি শেষমেশ গত কয়েক দশকের প্রতিশ্রুতি পূরণের জন্য প্রহর গুনছেন রামভক্তরা। তবে এই রামমন্দির তৈরিতে ভারতীয় গ্ল্যামারদুনিয়ার অনেক তারকাই আর্থিক সাহায্য করেছেন। সেই তালিকায় যেমন অক্ষয় কুমার, হেমা মালিনীর মতো বলিউড তারকা রয়েছেন, তেমনই দক্ষিণী সুপারস্টাররাও রয়েছেন।

Advertisement

রামমন্দির তৈরির জন্য বছর দুয়েক আগেই অনুরাগীদের কাছে আর্থিক সাহায্যের হাত বাড়ানোর আর্জি জানিয়েছিলেন অক্ষয় কুমার। তবে বলিউড অভিনেতা কিন্তু নিজের পকেট থেকেও একটা বড় অঙ্কের টাকা দিয়েছেন রামমন্দির নির্মাণের কাজে। অনুপম খের, বরাবর রামমন্দিরের পক্ষে সওয়াল করে আসা কাশ্মিরী পণ্ডিত অভিনেতা পূর্বপুরুষদের শরণে দিয়েছেন রাম লেখা ইট। সম্প্রতি এক ভিডিওতে নিজেই সেকথা জানিয়েছিলেন অনুপম।

[আরও পড়ুন: অযোধ্যা যেতে পারছেন না? কলকাতার সিনেমা হলেই দেখুন রামের প্রাণপ্রতিষ্ঠা, টিকিটে দুরন্ত ছাড়!]

দক্ষিণী সুপারস্টার পবণ কল্যানও বিপুল অঙ্কের আর্থিক অনুদান দিয়েছেন। বলিউডের ‘ড্রিমগার্ল’ হেমা মালিনীও রয়েছেন সেই তালিকায়। অভিনেত্রী আবার মথুরার বিজেপি তারকা সাংসদও। রামমন্দিরের জন্য তিনি কত টাকা দিয়েছেন? তা অবশ্য খোলসা করেননি। সম্প্রতি অযোধ্যায় রামায়ণ নাটকে সীতার চরিত্রে অভিনয়ও করেছেন হেমা মালিনী।

টেলিপর্দার অতি জনপ্রিয় মুখ গুরমিত চৌধুরি। রামের চরিত্রে অভিনয় করেই টেলিদর্শকদের অন্দরমহলে জনপ্রিয়তা লাভ করেন। জানা গিয়েছে, তিনিও রামমন্দির নির্মাণের জন্য আর্থিক অনুদান দিয়েছেন। এছাড়াও, বিজেপি ,সমর্থক অভিনেতা মুকেশ খান্না, মনীশ মুন্দ্রা, মনোজ যোশি, প্রণিতা সুভাষের মতো তারকারাও রয়েছেন রামলালার মন্দির নির্মাণে আর্থিক অনুদান দেওয়া তারকাদের তালিকায়। তবে কে কত টাকা দিয়েছেন, সেই হিসেবনিকেশ কেউই খোলসা করেননি।

[আরও পড়ুন: গ্রেপ্তার রশ্মিকা মন্দানার ডিপফেক ভিডিওর মূলচক্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement