shono
Advertisement

ফের স্বমহিমায় ধোনি, একার হাতে জেতালেন পুণেকে

এদিকে, নিজের সেরা আইপিএল একাদশে ধোনিকেই অধিনায়ক বাছলেন শেন ওয়ার্ন। The post ফের স্বমহিমায় ধোনি, একার হাতে জেতালেন পুণেকে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM Apr 22, 2017Updated: 10:57 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিনিশার ধোনি কী শেষ হতে চলেছেন? আইপিএলের শুরু থেকেই এই জল্পনা চলছিল। একদিনেই সেটার অবসান ঘটিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। একার হাতেই বলতে গেলে হারিয়ে দিলেন সানরাইজার্স হায়দরাবাদকে। করলেন ৩৪ বলে ঝোড়ো ৬১ রান। আর ভারতের প্রাক্তন অধিনায়কের ব্যাটে ভর করেই গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদকে ছ’উইকেটে হারাল রাইজিং পুণে সুপারজায়ান্টস।

Advertisement

[গুরুতর মানসিক রোগে আক্রান্ত ট্রাম্প, মত মার্কিন মনোবিদদের]

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পুণে অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু তাঁর সিদ্ধান্তকে ভুল প্রমাণ করে দেন ওয়ার্নার অ্যান্ড কোং। ব্যাট করে নির্ধারিত কুড়ি ওভারে তিন উইকেটে ১৭৬ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। মোজেস হেনরিকস করেন অপরাজিত ৫৫ রান। জবাবে ব্যাট করতে নেমে একটা সময় বেশ চাপে পড়ে গিয়েছিল পুণে। কিন্তু শেষ পর্যন্ত রক্ষাকর্তা হয়ে দাঁড়ালেন সেই মহেন্দ্র সিং ধোনি। ৬১ রানের ইনিংসে মারেন পাঁচটি চার ও তিনটি ছয়। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১১ রান। কিন্তু মনোজ তিওয়ারি(১৭) ও ধোনি দলকে টুর্নামেন্টের তৃতীয় জয়টি এনে দেন।

[এক হাতে তাঁর রিভলবার, অন্য হাতে বাঁশি… দেখুন সেই পুলিশ অফিসারকে]

এদিকে, শনিবার নিজের পছন্দের সেরা আইপিএল একাদশ বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ-স্পিনার শেন ওয়ার্ন। যেখানে অধিনায়ক হিসেবে রয়েছেন কিন্তু সেই মহেন্দ্র সিং ধোনি। এছাড়া রয়েছেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, যুবরাজ সিং, হরভজন সিং, রবীন্দ্র জাদেজা এবং উমেশ যাদব। আর চারজন বিদেশির মধ্যে রয়েছেন ক্রিস গেইল, জ্যাক কালিস, ব্রেন্ডন ম্যাককালাম ও লাসিথ মালিঙ্গা। তবে ওয়ার্নের এই তালিকা অনেকেরই পছন্দ হয়নি। বিশেষ করে আইপিএলের অন্যতম তারকা এবং বিরাট ও গেইলেরই সতীর্থ এবি ডিভিলিয়ার্স না থাকায়।

 

[এবার গো-রক্ষকদের রোষে ৯ বছরের শিশু]

The post ফের স্বমহিমায় ধোনি, একার হাতে জেতালেন পুণেকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement