shono
Advertisement

মুম্বইয়ের বিরুদ্ধে জিতেও শাস্তির মুখে রাহানে, গুণতে হল মোটা অঙ্কের জরিমানা

কেন জানেন? The post মুম্বইয়ের বিরুদ্ধে জিতেও শাস্তির মুখে রাহানে, গুণতে হল মোটা অঙ্কের জরিমানা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM May 14, 2018Updated: 10:49 AM May 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার রাতে মুম্বইকে হারিয়ে আইপিএলের প্রাক প্লে-অফ জমিয়ে দিয়েছে রাজস্থান রয়্যালস। রোহিত শর্মাদের বিরুদ্ধে দলের পারফরম্যান্সে দারুণ খুশি নেতা অজিঙ্ক রাহানে। কিন্তু দুর্ভাগ্যবশত জিতেও শাস্তির মুখে পড়তে হল ভারতীয় ব্যাটসম্যানকে। স্লো-ওভার রেটের জন্য মোটা টাকার জরিমানা হল রাহানের।

Advertisement

[চিকিৎসার জন্য ভারতে আসা হল না, প্রয়াত কিংবদন্তি পাক হকি তারকা মনসুর আহমেদ]

রবিবার ওয়াংখেড়েতে গতবারের চ্যাম্পিয়নকে সাত উইকেটে হারায় রাজস্থান। সৌজন্যে সেই জশ বাটলার। তাঁর মারকাটারি ৯৪ রানের ইনিংসেই রাজস্থানের ঘরে আসে মূল্যবান দু’টি পয়েন্ট। এই নিয়ে চলতি টুর্নামেন্টে টানা পাঁচটি অর্ধ-শতরানের করে ফেললেন তিনি। কিন্তু বোলিং ইনিংস শেষ করতে অনেকটাই দেরি করে ফেলেছিলেন রাহানেরা। আর তাই স্লো-ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা গুণতে হচ্ছে তাঁকে। আইপিএলের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মুম্বইয়ের বিরুদ্ধে রাজস্থান দলের স্লো-ওভার রেটের জন্য রাহানেকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। চলতি টুর্নামেন্টে প্রথমবার আইপিএলের কোড অফ কনডাক্ট লঙ্ঘন করেছে রাজস্থান। সেই কারণে সবচেয়ে কম অঙ্কের জরিমানাই করা হয়েছে রাহানেকে।

এবারের আইপিএলের শুরুটা খারাপ হলেও কয়েকটি ম্যাচ পরই ঘুরে দাঁড়িয়েছে রাজস্থান। ১২ ম্যাচের মধ্যে ছ’টি জিতে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে উঠে এসেছে রাহানে অ্যান্ড কোং ( বেঙ্গালুরু বনাম পাঞ্জাব ম্যাচের আগে পর্যন্ত )। মঙ্গলবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জিতলে প্লে-অফ কার্যত নিশ্চিতই হয়ে যাবে তাদের। উলটোদিকে তালিকার চতুর্থ স্থানে থাকা কেকেআরও চাইবে রাজস্থানকে রুখে দিতে। তাই ডু অর ডাই ম্যাচ নিয়ে কলকাতাবাসীর উত্তেজনা তুঙ্গে। তবে মুম্বই ম্যাচের মতো পরবর্তী ম্যাচে স্লো-ওভার রেটের ভুল আর হয়তো করবেন না রাহানে।

[চলতি আইপিএলের মাঝেই নয়া চমক, প্রদর্শনী ম্যাচে নামবে ভারতীয় প্রমিলাবাহিনী]

The post মুম্বইয়ের বিরুদ্ধে জিতেও শাস্তির মুখে রাহানে, গুণতে হল মোটা অঙ্কের জরিমানা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement