shono
Advertisement

OMG! আইপিএল ফাইনালে মুখোমুখি চেন্নাই ও কলকাতা? নয়া ভিডিওয় ছড়াল জল্পনা

শুক্রবারের ম্যাচ কি কেবলই আই-ওয়াশ? The post OMG! আইপিএল ফাইনালে মুখোমুখি চেন্নাই ও কলকাতা? নয়া ভিডিওয় ছড়াল জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:37 PM May 25, 2018Updated: 04:56 PM May 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! আইপিএল ফাইনাল ম্যাচ কি ফিক্স? শুক্রবার কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটা কি নেহাত লোক দেখানো? আই-ওয়াশ? আসলে কিং খানের দল ইতিমধ্যেই ফাইনালের টিকিট পাকা করে ফেলেছে? হটস্টার-এর একটি ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই এসব প্রশ্ন উঠতে শুরু করেছে। ফের বিতর্কে জর্জরিত আইপিএল। ব্যাপারটা কী?

Advertisement

[দুই বান্ধবীকে নিয়ে থাকেন একসঙ্গে, জোড়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রোনাল্ডিনহো!]

বুধবার ইডেনে রাজস্থান রয়্যালসকে পরাস্ত করে ফাইনালের আরও কাছে পৌঁছে গিয়েছে নাইটবাহিনী। এদিন হায়দরাবাদকে মাটি ধরাতে পারলেই ফাইনালে পৌঁছে যাবে দীনেশ কার্তিক অ্যান্ড কোং। কিন্তু আইপিএল সম্প্রচারকারী ওয়েব প্ল্যাটফর্মটির ভিডিও তো অন্য কথা বলছে। যেখানে দেখা যাচ্ছে, ফাইনালে ধোনির চেন্নাইয়ের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে কেন উইলিয়ামসনদের কোনও নামগন্ধই নেই? এমন ভিডিও ফাঁস হতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে সময় লাগেনি। নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেন, তবে কি শুক্রবার ইডেনের ম্যাচটি কেবলই নিয়মরক্ষার? আসলে দ্বিতীয় কোয়ালিফায়ারে জিতেই গিয়েছে কেকেআর? না, ক্রিকেটভক্তদের হতাশ হওয়ার কারণ নেই। সানরাইজার্স ফ্যানদেরও নেটদুনিয়ায় সরব হওয়ার কিছু হয়নি। কারণ সত্যিটা একটু আলাদা।

[আজ ইডেনে কি রবিন শো? তাকিয়ে নাইট অনুরাগীরা]

রবিবারই আইপিএল এগারো মরশুমের ক্লাইম্যাক্স। যেখানে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। এবার দেখার, চূড়ান্ত লড়াইয়ে সপ্তমবার ফাইনালে পৌঁছানো চেন্নাই এক্সপ্রেসের বিরুদ্ধে কে মাঠে নামে। হাতে দু’দিনও সময় নেই। আর তাই মনে করা হচ্ছে, ফাইনালের জন্য দু’টি আলাদা ভিডিও বানিয়ে ফেলেছে হটস্টার। যেখানে একটি ভিডিওতে চেন্নাইয়ের বিরুদ্ধে দেখা যাচ্ছে কেকেআরকে এবং অন্যটিতে ধোনিদের প্রতিপক্ষ হায়দরাবাদ। হাতে সময় অল্প থাকায় ফাইনালের প্রোমো বানাতে এভাবেই প্রস্তুতি নিয়েছিল হটস্টার। কিন্তু দুর্ভাগ্যবশত তার মধ্যে একটি ভিডিও ফাঁস হয়ে যায়। আর তাতেই জল্পনা ছড়িয়ে পড়ে। নাইটভক্তরা নিঃসন্দেহে ২৭ মে ওয়াংখেড়েতে ধোনি বনাম কার্তিক দ্বৈরথ দেখারই অপেক্ষায়। তবে তার জন্য শুক্রবারের যে লড়াই বাকি, তা কেকেআরের কাছে সেমিফাইনালের থেকে কম কিছু নয়। যা একেবারেই আই-ওয়াশ নয়। তাই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া জল্পনা যে ভিত্তিহীন, তাই নিশ্চিত করে দিল হটস্টার-এর দু’টি ভিডিও।

The post OMG! আইপিএল ফাইনালে মুখোমুখি চেন্নাই ও কলকাতা? নয়া ভিডিওয় ছড়াল জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement