shono
Advertisement

IPL দেখতে এসে চুমু যুগলের, ছবি ভাইরাল হতেই খোঁজ শুরু চিত্রগ্রাহকের!

এবারের আইপিএলে এই প্রথমবার চুম্বনের দৃশ্য ক্যামেরাবন্দি হল।
Posted: 07:05 PM Apr 03, 2022Updated: 07:38 PM Apr 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কিস ক্যাম ইন আইপিএল? দারুণ ব্যাপার!” লিখেছেন এক নেটাগরিক। তাহলে কি আইপিএল (IPL) দর্শকের চুম্বন দৃশ্য ধরে রাখার জন্যই ক্যামেরার ব্যবস্থা করেছে! এ ধরনের কথাও উঠেছে। নেপথ্যে খেলা দেখতে আসা যুগলের চুম্বন। আসলে শনিবার ছিল আইপিএলের দশম ম্যাচ। যেখানে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স এবং দিল্লি ক্যাপিটালস। যদিও খেলা নয়, খেলার বাইরের ঘটনাই ভাইরাল হল নেট দুনিয়ায়। ঘটনাটি কী? 

Advertisement

এর আগে আইপিএল দেখেছে বান্ধবীকে হাঁটু মুড়ে বসে প্রেমের প্রস্তাব দিচ্ছেন দীপক চাহার। দুবাইয়ের মাঠে দীপক চাহারের অভিনব প্রেম প্রস্তাবের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। তারও আগের আইপিএলে দেখা গিয়েছে প্রেম প্রস্তাব গ্রহণের পরে চুম্বন করেছেন প্রেমিক-প্রেমিকা। কিন্তু এভাবে ক্যামেরাবন্দি হয়নি সেই দৃশ্য। অ্যাশেজেও দেখা গিয়েছে এমনই মিলনান্তক দৃশ্য। অ্যাশেজের মঞ্চে ইংল্যান্ড তরুণের বিয়ের প্রস্তাবে সায় দেন অজি তরুণী। ফুটবল মাঠে চুম্বনরত প্রেমিক-প্রেমিকার ছবি নিয়মিতই দেখাই যায়। কিন্তু গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে চুম্বনরত প্রেমিকা-প্রেমিকার দৃশ্য ক্যামেরাবন্দি করা হল। তা নিয়ে জোর চর্চাও হল সোশ্যাল মাধ্যমে।  

এমনিতে খেলা চলাকালীন সম্প্রচার সংস্থার ক্যামেরায় ধরা পড়েন দর্শকরা। তাতে একঘেয়েমি কাটে। সেক্ষেত্রে দর্শক আসনে বসা সুন্দরীরা লেন্সের টার্গেট হন। তবে এই ঘটনা খানিকটা অভিনব। বিশেষত ভারতের মাঠে। ক্যামেরায় দেখা গিয়েছে চুম্বনরত দুই তরুণ-তরুণী। তা নিয়েই শুরু হয়েছে চর্চা। বিদেশের মাঠ হলে, বিশেষত অস্ট্রেলিয়া, ইংল্যান্ড বা নিউজিল্যান্ড হলে হয়তো এত কথা উঠত না। কিন্তু ভারতের মাঠে তরুণ-তরুণীর প্রকাশ্য চুম্বন এবং তা ফলাও করে সম্প্রচার সংস্থার ক্যামেরায় দেখানো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। আর আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন আইপিএলের অজ্ঞাতনামা ক্যামেরাম্যান। কে তিনি?

[আরও পড়ুন: হনুমানকে রোজ খাবার দিতেন বৃদ্ধা, অসুস্থ হওয়ার পর মানুষের মতোই সেবা করছে না-মানুষ!]

যুগলের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই শুরু হয় আলোচনা। যে ছবিতে দেখা গিয়েছে সামনে একটি পরিবার খাওয়া দাওয়া করতে করতে উপভোগ করছে আইপিএল। নিজেদের মধ্যে কথাবার্তাও বলছে। তাদের ঠিক পিছনেই বসে তরুণ-তরুণী গভীর চুম্বনে নিমগ্ন। টুইটারে (Twitter) ওই ছবি রিপোস্ট করেছে অসংখ্য নেটিজেন। কেউ লিখেছেন, “চুমু খাওয়ার ছবি তোলার জন্য ক্যামেরা রেখেছে আইপিএল।” কারও মন্তব্য, “চিত্রগ্রাহককে বলছি, এটা কিন্তু দারুণ।” একজন লিখছেন, “ব্রেকিং নিউজ: আইপিএল চুম্বন চালু হল।”

[আরও পড়ুন: গ্রন্থাগারে বই ফেরত না দেওয়ায় লক্ষাধিক টাকা জরিমানা গ্রাহকের, কেন?]

উল্লেখ্য, বুধবারের ম্যাচে গুজরাটের কাছে দিল্লি ক্যাপিটালস হেরে যায় ১৪ রানে। দিনের নায়ক শুভমন গিল। তিনি ৪৬ বলে ৮৪ রান করেন। প্রথমে ব্যাট করে ১৭১ রান করেছিল গুজরাট। দিল্লির ইনিংস শেষ হয় ১৫৭ রানে। ঋষভ পন্থ করেন ২৯ বলে ৪৩ রান। যদিও এসব নয়, আলোচনার কেন্দ্রে ওই দুই তরুণ-তরুণী আর তাঁদের গভীর চুম্বন এবং ক্যামেরাম্যান। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার