shono
Advertisement

ধোনি বল করছেন ধোনিকেই! অবাক করা দৃশ্য সিএসকে-র ভিডিওয়

৩১ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি সিএসকে ও গুজরাট টাইটান্স।
Posted: 10:57 AM Mar 25, 2023Updated: 11:00 AM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধোনি বল করছেন ধোনিকেই! শুনতে অবাক লাগলেও চেন্নাই সুপার কিংসের (CSK) পোস্ট করা ভিডিওয় এমনই দৃশ্য দেখা যাচ্ছে। আর সেই ভিডিও দেখার পরে শান্ত থাকতে পারেননি চেন্নাই সমর্থকরা। সেই ভিডিও ঘিরে কমেন্টের ঝড় উঠেছে।
উইকেট কিপার ও ব্যাটসম্যান এই দুই ভূমিকায় এমএস ধোনিকে (MS Dhoni) দেখেছেন ভক্তরা।

Advertisement

পার্টনারশিপ ভাঙার জন্য অতীতে দু-একবার ধোনি হাত ঘোরালেও, নিয়মিত বোলার যে নন মাহি, তা সবারই জানা। এবারের আইপিএল এগিয়ে আসছে। প্রথম ম্যাচেই ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে গুজরাট টাইটান্স। মেগা টুর্নামেন্টের জন্য নিজেকে তৈরি করছেন ধোনি। নেটে ব্যাটিং অনুশীলন করছেন। হাতও ঘোরাচ্ছেন। এবার সিএসকে একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে ধোনি বল করছেন আবার ধোনি ব্যাটও করছেন। ভিডিওটা এমনভাবে এডিট করা হয়েছে যা দেখে মনে হওয়াই স্বাভাবিক ধোনিই বল করছেন ধোনিকে।  

 

[আরও পড়ুন: শচীনের একশো সেঞ্চুরির রেকর্ড কি ভাঙতে পারবেন কোহলি? শাস্ত্রী দিলেন মোক্ষম জবাব]

 

 

 

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই চেন্নাই ভক্তরা মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ”অরেঞ্জ ক্যাপ আর পার্পল ক্যাপ জয়ী একটি সিঙ্গল ভিডিওয়।” আরেক ভক্ত লিখেছেন, ”দিস ইজ ভিনটেজ এমএসডি।” আরেক ভক্ত ধোনির ফিটনেস দেখে লিখেছেন, ”ওকে দেখে মনে হচ্ছে ২০ বছরের যুবক।” নেটে ধোনির বোলিং দেখার পরে এক ভক্ত প্রশ্ন করেছেন, ”আইপিএলে কি বোলিং করবে ধোনি?” সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আইপিএল শুরু হলে। 

[আরও পড়ুন: মোহনবাগান সচিবের বিরুদ্ধে অভিযোগ ইস্টবেঙ্গলের, পালটা দিলেন দেবাশিস দত্ত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement