shono
Advertisement

আগের মতোই লম্বা, সোনালি চুল রাখতে চান ধোনি! কী বলছেন ‘ক্যাপ্টেন কুল’? দেখে নিন ভাইরাল ভিডিও

৪১ বছরেও একই রকম জনপ্রিয় মহেন্দ্র সিং ধোনি।
Posted: 05:00 PM Dec 28, 2023Updated: 05:02 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি একটা প্ল্যাকার্ড দেখলাম। সেখানে লেখা ধোনি দ্রুত চুল কাটিয়ে নিন। তবে আমার কথা যদি শোনেন তাহলে বলব, আপনাকে এই চুলের স্টাইলে দারুণ লাগে। তাই চুল কাটাতে যাবেন না।’ বক্তার নাম প্রয়াত পরভেজ মুশারাফ (Pervez Musharraf)। ২০০৫-০৬ মরশুমের পাকিস্তান (Pakistan) সফরে গিয়ে সেই দেশের প্রাক্তন সেনা প্রধানের কাছ থেকে এমনই প্রশংসা পেয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। সবকিছু ঠিক থাকলে আসন্ন আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ককে ফের একবার আগের মতোই লম্বা, সোনালি চুলে দেখা যেতে পারে। একটি ভাইরাল হওয়া ভিডিওতে এমনই ইঙ্গিত দিয়েছেন বিশ্বকাপজয়ী ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

একটি ভাইরাল হওয়া ভিডিওতে ধোনির লম্বা চুলের স্টাইল নিয়ে আলোচনা হচ্ছিল। সেই সময় ক্যাপ্টেন কুল মজা করে বলেন, “লম্বা চুল পরিচর্যা করা খুব কঠিন। অনেক বছর আগে ব্যাপারটা অন্যরকম ছিল। তখন ২০ মিনিটে চুল ঠিকঠাক করে নিতাম। তবে এখন সেই চুল পরিচর্যা করতে প্রায় ১ ঘন্টা ১০ মিনিট সময় লেগে যায়। ব্যাপারটা খুবই একঘেয়ে। যদিও এই লম্বা চুল এখন রাখতে চাই। কারণ আমাকে যারা ভালবাসে তাঁরা আমাকে এই রূপে দেখতে পছন্দ করে। তবে যদি কোনওদিন ঘুম থেকে উঠে মনে হয় আর ভালো লাগছে না, তাহলে এত বড় চুল কেটেও দিতে পারি।”

[আরও পড়ুন: ‘তোমার উপর অনেক দায়িত্ব!’ টিম ইন্ডিয়ার কোন তারকাকে সবক শিখিয়েছিলেন মহম্মদ শামি?]

 

কয়েক মাস আগে তাঁর এই নতুন চুলের মেকওভার করেছিলেন আলিম হাকিম (Aalim Hakim) তাঁর ইনস্টাগ্রামে ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কের কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে ধোনিকে একেবারে বলিউডের (Bollywood) হিরোর লুকে দেখা যাচ্ছিল। স্বভাবতই এমন ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

চোখে সানগ্লাস। পরনে কালো টি শার্ট ও জিন্স। ঘাড় পর্যন্ত চলে আসা লম্বা চুলে আবার সোনালি রঙের ছোঁয়া। এখানেই শেষ নয়। গালে ট্রিম করা হালকা দাড়ি। ধোনির নতুন লুক-কে অন্য মাত্রা দিয়েছিল। বিভিন্ন সময় মাহি নিজের লুক পরিবর্তন করেন। সেবারও তাঁকে নতুন লুকে দেখা গিয়েছিল। কখনও লম্বা চুল তো কখনও একেবারে ছোট ছোট চুল। দাড়িতেও অভিনবত্ব এনেছিলেন তিনি।

নতুন হেয়ার কাট, দাড়িতেও ছিল নতুনত্ব। মনে হচ্ছে একেবারে ‘তরুণ’ হয়ে গিয়েছিলেন ৪১ বছরের মাহি। ধোনির এই লুক নতুন ট্রেন্ড সেট করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন মাহি। বাইশ গজে তাঁর নেতৃত্বের সঙ্গে তাঁর ব্যাটিং ও উইকেটকিপিং যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় তাঁর লুক। বিভিন্ন সময় আলাদা আলাদা লুকে ভক্তদের সামনে আসেন মাহি। আর যখন নিজের লুক পরিবর্তন করেন সেটাই হয়ে যায় সেই সময়কার ট্রেন্ড। সেই রকমই নতুন লুকে আবারও নিজেকে রাঙালেন প্রাক্তন অধিনায়ক।

[আরও পড়ুন: ঈশানের মজার প্রশ্ন সোজা ব্যাটে খেললেন অমিতাভ! শাহেনশাহকে কী এমন প্রশ্ন করলেন টিম ইন্ডিয়ার তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement