Advertisement

শিয়রে আইপিএল মহারণ, প্র্যাকটিসে স্বমহিমায় ধোনি

06:29 PM Jul 30, 2019 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের ছেলে ঘরে ফিরেছেন। মহেন্দ্র সিং ধোনি আর চেন্নাই সুপার কিংস যেন সমার্থক। শুধু বেশিবার আইপিএল জেতার নিরিখেই নয়, চেন্নাই এযাবৎ যত ম্যাচ খেলেছে, সংখ্যাগরিষ্ঠতে অধিনায়কত্ব করেছেন ধোনিই। অর্থাৎ এ দলকে তিনি জন্মলগ্ন থেকেই হাতের তালু থেকে চেনেন। মাঝে দুটো বছর ডামাডোলে অন্য দলে খেলেছেন। কিন্তু এ বছর ফের চেন্নাইতেই ধোনি। আর আইপিএল-এর জন্য পুরোমাত্রায় প্রস্তুতিও শুরু করে দিলেন ‘ক্যাপ্টেন কুল’।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[  শামিকে কাঠগড়ায় তুলে মমতার সঙ্গে সাক্ষাৎ হাসিনের, কী বললেন মুখ্যমন্ত্রী? ]

৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল মহারণ। ভারতীয় ক্রিকেট আর বিনোদনের ককটেলের সবথেকে গ্রহণযোগ্য বিজ্ঞাপন। গোটা পৃথিবীর ক্রিকেট খেলিয়ে দেশেরা এদিকে তাকিয়ে থাকেন। প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই। শক্ত প্রতিদ্বন্দ্বী। সুতরাং প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চান না ধোনি। সে কারণেই চলল জোরকদমে নেট প্রস্তুতি। আবারও সেই কুড়ি-বিশের উত্তেজনা। আর ধোনির তুখড় মস্তিষ্কের চাল দেখতে উৎসুক দর্শকরা। ভারতীয় অধিনায়কত্বের পদ ছেড়েছেন। যদিও বিরাট কোহলি আজও সিদ্ধান্ত নিতে গিয়ে ধোনির দিকেই তাকিয়ে থাকেন। তবুও সে যেন দুধের স্বাদ ঘোলে মেটানো। নেতা ধোনি মানেই অন্য মেজাজ, আলাদা ফ্লেভার। ক্রিকেটীয় যুক্তি, পারসেপশন, ঝুঁকির এক অনবদ্য মিশেল। তার সাক্ষী থাকতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। আর ব্যাটসম্যান ধোনি যে এই ফর্ম্যাটে অন্যতম ফিনিশার তাও বলার অপেক্ষা রাখে না। ধোনিও তাই নেতা হিসেবে, ব্যাটসম্যান হিসেবে তাঁর ফ্যানদের ও ফ্র্যাঞ্চাইজিকে সেরাটাই দিতে চান। তবে সাফল্য হাওয়ায় আসে না। আসে পরিশ্রমে। তাই দলে যোগ দেওয়ার দিন থেকে শুরু হল প্রস্তুতি। ধোনির ব্যাট থেকে বেরনো একের পর এক গোলায় কাঁপল নেট। মাঠেও যদি এ ফুলঝুরির দেখা মেলে তবে চেন্নাইয়ের ভাগ্য যে খুলে যাবে, তা সহজেই অনুমেয়।

Get that ball back from the car parking please! – #Thala #HomeSweetDen pic.twitter.com/D7mCwp7Poe

— Chennai Super Kings (@ChennaiIPL) March 22, 2018

ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন সুরেশ রায়না। চেন্নাইয়ের হয়ে সবথেকে বেশি ম্যাচ খেলার রেকর্ড তাঁরই পকেটে। এছাড়া রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, মাইক হাসিরাও চলে এসেছেন। সব মিলিয়ে চেন্নাইয়ের ঘর ভরে উঠেছে। আর শুরু দিন থেকেই ঘর গুছানোর কাজটিও শুরু করে দিয়েছেন নেতা ধোনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[  সৌম্যজিৎকে সাসপেন্ড করা ছাড়া উপায় নেই টিটি ফেডারেশনের, জানালেন সচিব ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post শিয়রে আইপিএল মহারণ, প্র্যাকটিসে স্বমহিমায় ধোনি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next