shono
Advertisement

হাসিমুখে লন্ডনে ইরফান, ভাইরাল অসুস্থ অভিনেতার নয়া ছবি

দেখেছেন ইরফানের এই নয়া লুক? The post হাসিমুখে লন্ডনে ইরফান, ভাইরাল অসুস্থ অভিনেতার নয়া ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Jul 16, 2018Updated: 08:27 PM Jul 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরল রোগে আক্রান্ত। নিজেই খবরটা দিয়েছিলেন। তারপর থেকেই মানুষের কৌতূহলের অন্ত নেই। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়ে যায় রটনা। যাবতীয় রটনার জবাব তিনিই দিয়েছিলেন। টুইটারে জানিয়েছিলেন, নিউরোএন্ডোক্রিন টিউমার হয়েছে তাঁর। রোগটা এতটাই বিরল যে ইরফানের ঘোষণার আগে তার নাম ক’জন জানতেন তা নিয়ে সন্দেহ রয়েছে। যেকোনও সময় শরীরের যেকোনও অংশে থাবা বসাতে পারে এই মারণরোগ। চিকিৎসা করাতে লন্ডনে যেতে হয়েছে অভিনেতাকে। এরপর থেকে একাধিকবার টুইটারের মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা। কিন্তু নিজের ছবি সেভাবে দেননি। এতদিনে প্রকাশ্যে নিজের ছবি শেয়ার করলেন অভিনেতা। পালটেছেন নিজের টুইটার হ্যান্ডেলের প্রোফাইল পিকচার। সেখানেই নতুন ইরফানের ঝলক এসেছে প্রকাশ্যে।

Advertisement

[হিমা দাসকে গোমাংস ভক্ষণের পরামর্শ, বিতর্কে গায়ক জুবিন গর্গ]

চিকিৎসা এখনও চলছে। তার ছাপ ইরফানের চোখেমুখে স্পষ্ট। ছবি দেখে যা বোঝা যাচ্ছে, অভিনেতার ওজন অনেকটাই কমে গিয়েছে। গালে সামান্য ভাঁজও লক্ষ করা গিয়েছে। চোখের নিচের গর্ত যেন একটু বেশিই গভীর। কিন্তু এত কিছু সহ্য করেও অভিনেতার মুখের হাসিটি অমলিন। দেখা যাচ্ছে, একটি কাঁচের জানলার বাইরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। কানে হেডফোন গোঁজা। হাত বাড়িয়ে কাউকে কিছু একটা দেওয়ার চেষ্টা করছেন। তাতেই যেন মুখে হাসি ফুটে উঠেছে।

খারাপ শরীরের ঝক্কি সামলেও টুইটারে নিজের নতুন ছবি ‘কারওয়াঁ’র প্রচার চালিয়ে যাচ্ছেন অভিনেতা। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন দক্ষিণী তারকা ডালক্যুয়ের সলমন ও নেটদুনিয়ার পরিচিত মুখ মিথিলা পার্কার। কিছুদিন আগে একটি আবেগঘন পোস্টে নায়ক লিখেছিলেন, জীবনের সফরে আচমকা যেন তাঁর স্টেশন চলে এসেছে। কেউ পিছনে টোকা মেরে বলছে নেমে পড়তে। কিন্তু তাঁর স্টেশন যে এখনও আসেনি। কঠিন হলেও এ লড়াই তিনি চালিয়ে যাবেন। হাসিমুখে যেন তেমনটাই করে যাচ্ছেন ইরফান। নতুন এই ছবিই হয়েছে ভাইরাল। আর প্রিয় অভিনেতার সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা।

[নওয়াজের সঙ্গে যৌন দৃশ্য ভাইরাল, কী বলছেন হাওড়ার ইশিকা?]

The post হাসিমুখে লন্ডনে ইরফান, ভাইরাল অসুস্থ অভিনেতার নয়া ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement