shono
Advertisement

বড়দিনে মুক্তি পাচ্ছে না ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, তবে বড়সড় চমক দিতে চলেছেন সৃজিত

ব্যাপারটা কী?
Posted: 08:41 PM Dec 15, 2020Updated: 08:41 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকার জঙ্গলে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর গল্প বুনেছিলেন। বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), আরিয়ান ভৌমিক অভিনীত ছবিটির। কিন্তু তা আপাতত হচ্ছে না। বড়দিনে তার বদলে মুক্তি পাবে অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’। জঙ্গলের মধ্যে এক হোটেলে ‘কাকাবাবু’র কীর্তি পর্দায় দেখতে গেলে নতুন বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। নতুন বছরে আর নতুন কী রয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ঝুলিতে? এই প্রশ্নে তোলপাড় টলিপাড়া।

Advertisement

স্টুডিও পাড়ায় জোর কানাঘুষো, আগামী ছবিতে বড় চমক দিতে চলেছেন পরিচালক। তবে নামী কোনও তারকা ছাড়াই। শোনা যাচ্ছে, এমন অনেক তারকার সঙ্গে নতুন ছবিতে সৃজিত কাজ করবেন যাঁরা আগে পরিচালকের সঙ্গে কাজ করেননি। এই তালিকায় গৌরব চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, লাবণী সরকারের নাম শোনা গিয়েছে।

[আরও পড়ুন: মাদক মামলায় ফের জিজ্ঞাসাবাদের মুখে অর্জুন রামপাল, নতুন করে সমন পাঠাল NCB]

তাহলে চমক কোথায়? খবর ছড়িয়েছে, মহানায়ক উত্তমকুমারকে (Uttam Kumar) কেন্দ্র করে আবর্তিত হবে সৃজিতের নতুন ছবির গল্প। তবে যতদূর শোনা গিয়েছে, বায়োপিকে ধারে কাছে যাবেন না পরিচালক। তার বদলে সাধারণ মানুষের জীবনের সঙ্গে উত্তমকুমারের সিনেমার মিল নিয়ে ছবি তৈরি করবেন তিনি। এর জন্য নাকি উত্তমকুমার অভিনীত কয়েকটি সিনেমার শর্তও কেনা হয়েছে। গোপনে মহড়া-শুট সেরে ফেলার খবরও মিলেছে। সৃজিতের এই নতুন ছবিটি প্রযোজনা করতে পারে ক্যামিলিয়া। সমস্ত কিছু ভালভাবে এগোলে আগামী ফেব্রুয়ারিতে শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে বলেই খবর। এদিকে যাবতীয় গুঞ্জন থেকে দূরে অবসরের সময় বেশ ভালই উপভোগ করছেন পরিচালক। গানে-আড্ডায় টলিউড তারকাদের আসর জমে উঠেছিল শীতের রাতে। যিশুর গিটারে সুরে গান ধরেছিলেন শ্রীজাত। মুগ্ধ হয়ে শুনছিলেন সৃজিত, অনির্বাণ, রাহুলরা। টুইটারে ভিডিও শেয়ার করেছেন সৃজিতপত্নী রাফিয়ার রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)।   

[আরও পড়ুন: সিরিয়ালে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অশান্তির জেরেই আত্মহত্যা! গ্রেপ্তার অভিনেত্রী চিত্রার স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement