shono
Advertisement

ঠাকুমার মতোই ক্রিকেটারকে বিয়ে? গিলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে ‘জবাব’ সারার

জল্পনা উসকে দিয়েই মুখ খুললেন অভিনেত্রী।
Posted: 06:55 PM Jun 07, 2023Updated: 06:55 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজের সঙ্গে বিনোদুনিয়ার সম্পর্ক দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর, সঙ্গীতা বিজলানি, গীতা বসরা থেকে শুরু করে অনুষ্কা শর্মা, সাগরিকা ঘাটকে.. তালিকায় বহু নাম। পাশাপাশি ক্রিকেট দুনিয়ার তারকাদের সঙ্গে অভিনয়জগতের ব্যক্তিত্বদের ‘গোপন কিস্যা’ও নেহাত কম নয়! সেই তালিকাতেই কি নাম লেখাতে চলেছেন পতৌদি পরিবারের আদুরে কন্যা সারা আলি খান? জল্পনা উসকে দিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

ঠাকুরদা মনসুর আলি খান পতৌদি। ক্রিকেট দুনিয়ার ‘টাইগার’। বাবা সইফ আলি খান যদিও বাইশ গজের বাইরে নিজেকে তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বাবার পথে হেঁটেই ফিল্মি দুনিয়ায় পায়ের তলার মাটি শক্ত করেছেন সারা আলি খান। এদিকে মাসখানেক ধরেই ক্রিকেট তারকা শুভমান গিলের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তুঙ্গে। অনুরাগীদের কৌতূহলেরও অন্ত নেই।

[আরও পড়ুন: ‘সৃজিতের ছবিতে সিরাজ হচ্ছি না…’! সাফ জানালেন দেব, বিতর্কে ‘ফোড়ন’ বিরসারও]

সারা আলি খানও কি তাহলে ঠাকুমা শর্মিলা ঠাকুরের মতোই ক্রিকেট তারকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। এপ্রসঙ্গে সারার মন্তব্য, “আমার জীবনসঙ্গী ক্রিকেটার না ব্যবসায়ী হবে, তাতে কিছু আমার যায়-আসে না। তবে আমার সঙ্গে মনের কিংবা মতের মিল হচ্ছে কিনা, এটা গুরুত্বপূর্ণ। আর হ্যাঁ, ইন্টালেকচুয়াল হতে হবে।”

প্রসঙ্গত, মাসখানেক আগে এক রেস্তরাঁয় সারা-শুভমানকে একসঙ্গে দেখে জোর গুঞ্জন শুরু হয়। শুধু তাই নয়, ম্যাচ চলাকালীন শুভমানের উদ্দেশে গ্যালারি থেকে ভক্তদের ‘সারা আলি খান জপ’-ও নেটদুনিয়াতে ভাইরাল হয়। এরমাঝেই শোনা যায়, শুভমানের মন মজেছে আরেক ‘সারা’তে। তিনি শচীন-কন্যা সারা তেণ্ডুলকর। যদিও এইসম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুই তারকা। তবে শেষপাতে সারা আলি খান কিন্তু একথা সাফ জানিয়ে দিয়েছেন যে, “এখনও পর্যন্ত আমার সেরকম কারও সঙ্গে দেখা হয়নি, যাঁকে জীবনসঙ্গী হিসেবে পছন্দ হয়েছে।”

[আরও পড়ুন: মেয়ে দেবীর বাঙালি ডাকনাম রাখলেন বিপাশা বসু, বাড়িতে কী বলে ডাকেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement