shono
Advertisement

‘অপুষ্টিতে ভুগছেন’! ছবিতে কটাক্ষ ধেয়ে আসতেই ‘কড়া’ পদক্ষেপ ইশার

কী করলেন অভিনেত্রী?
Posted: 04:16 PM Jul 16, 2023Updated: 04:16 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার অন্যতম ব্যস্ত নায়িকা বর্তমানে ইশা সাহা। সিনেমা, সিরিজ দুই প্ল্যাটফর্মেই তাঁর কাজ চলছে। কখনও দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ তিনি, আবার কখনও বা ওটিটির ঘরোয়া গোয়েন্দা ‘ইন্দু’। এদিকে ‘সোনাদা’ ফ্র্যাঞ্চাইজির ‘ঝিনুক’ ভূমিকাতেও বেশ জনপ্রিয়। ‘সোয়েটার’ দিয়ে বছর খানেক আগে অভিনয়ের অভিযান শুরু করলেও ইশা সাহার হাতে এখন পরপর একাধিক কাজ। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই পোস্ট করেন। এবার খোলামেলা পোশাকে ছবি দিয়ে কটু কথা শুনতে হল ইশাকে। ছেড়ে কথা বলেননি তিনিও!

Advertisement

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় নারীদের উত্যক্ত করা খানিক যেন জলভাতের মতোই বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রায়শই কটাক্ষের মুখে পড়তে হয় মেয়েদের। স্কার্টের ঝুল, ব্লাউজের গভীরতা মাপা থেকে শুরু করে শাড়ির আঁচল সরে গিয়ে কেন নাভির অংশ বেরলো?… বক্ষ বিভাজিকা উঁকি দিল? নেটপাড়ার নীতিপুলিশদের আতসকাচ যেন তৈরিই থাকে! আর তার প্রভাব পরিলক্ষিত হয় কমেন্টবক্সে। একের পর এক অশালীন, কদর্য মন্তব্য, এমনকী বডি শেমিংয়ের হাত থেকেও রেহাই পান না জনপ্রিয় নায়িকারাও। কেউ প্রতিবাদ করেন কেউ এড়িয়ে যান? আদৌ তাতে কি সমস্যার সামধান হবে? প্রোফাইল ব্লক, রিপোর্ট করেই বা কতদিন চলবে? এবার সেই প্রেক্ষিতেই কড়া পদক্ষেপ নিলেন টলিউড অভিনেত্রী ইশা সাহা।

[আরও পড়ুন: আমেরিকায় খ্রিস্টান মতে মেয়ের বিয়ে দিলেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ, জামাই মার্কিনী]

সম্প্রতি সামার কুল পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। পরনে শর্ট ড্রেস। ডিপ কাট নেক। খোলা এলোমেলো চুল। চোখে সানগ্লাস। আরেকটি ছবিতে সাদা পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। আর সেসব ছবি দেখেই কুমন্তব্যের বন্যা! কেউ নায়িকাকে কটাক্ষ করে বললেন, ‘অপুষ্টির শিকার’, কারও বা পরামর্শ, ‘খাওয়া-দাওয়া করুন।’ কেউ কেউ তো আবার সরাসরি বলেই বসলেন, ‘আপনাকে খারাপ লাগছে দেখতে।’ এসবের জেরে এতটাই বিরক্ত ইশা সাহা যে শেষমেশ নিজের কমেন্ট সেকশন-ই বন্ধ করে দিলেন। এক ছবির ক্যাপশনে সেকথা লিখেও দিয়েছেন- ‘কোনও কমেন্ট নয়..।’

উল্লেখ্য, ইশা সাহা ছাড়াও টলিপাড়ায় একাধিকবার বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে নুসরত জাহান, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্রদের। কটাক্ষের জবাবও দিয়েছেন অনেকে।

[আরও পড়ুন: ‘আমাকে ঘেন্না করলেও এড়াতে পারবে না’, নবনীতার উদ্দেশেই লেখা? জিতুর পোস্টে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement