shono
Advertisement

অর্থাভাবে আত্মঘাতী জনপ্রিয় সিরিয়াল-এর প্রযোজক

কিছুদিন আগেও হোলি পার্টিতে শামিল হয়েছিলেন। The post অর্থাভাবে আত্মঘাতী জনপ্রিয় সিরিয়াল-এর প্রযোজক appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Mar 05, 2018Updated: 04:26 PM Mar 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্থাভাবে পরিবারে অশান্তি। ১৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘ইশকবাজ’-এর প্রযোজক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মালাড এলাকার সিলিকন পার্ক এলাকায়।

Advertisement

মৃতের নাম সঞ্জয় বৈরাগী। ‘ইশকবাজ’ সিরিয়ালের সুপারভাইজিং প্রযোজক ছিলেন তিনি। প্রথমে মনে করা হয়েছিল, আচমকাই ১৬ তলার ফ্ল্যাট থেকে পড়ে গিয়েছেন সঞ্জয়। কিন্তু তদন্ত করতে গিয়ে মৃতের হাতে লেখা একটি চিঠি পায় পুলিশ। যাতে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি সঞ্জয়। জানিয়েছেন, অর্থাভাবে স্ত্রী ও সন্তানের দায়িত্ব নিতে অপারগ তিনি। তাই মৃত্যুর পথ বেছে নিচ্ছেন।

[এবার যমজ, এক বছরের মধ্যেই তিন সন্তানের জননী সানি লিওন]

সম্প্রতি পরিবার ও বন্ধুদের সঙ্গে হোলি পার্টিতে শামিল হয়েছিলেন সঞ্জয়। শোনা যাচ্ছে, পার্টি থেকে ফেরার পর থেকেই তার সঙ্গে স্ত্রীর মনোমালিন্য চলছিল সঞ্জয়ের। পরিবারের আর্থিক পরিস্থিতি নিয়েই মনোমালিন্য ছিল বলে মনে করা হচ্ছিল। এদিকে সূত্রের খবর, ‘ইশকবাজ’ সিরিয়ালের টিআরপি-ও সম্প্রতি ভাল যাচ্ছে না। এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে শোয়ের মূল প্রযোজক গুল খান জানান, সঞ্জয় খুবই দক্ষ কর্মী ছিলেন। গোটা ইউনিটকে প্রায় একাই সামলাতেন। তবে সঞ্জয় তাঁকে সরাসরি রিপোর্ট করতেন না। তাই কী কারণে তিনি আত্মঘাতী হয়েছেন, সে বিষয়ে কিছু বলা সম্ভব নয়। তবে এমন একজন দক্ষ কর্মীকে হারানো নিঃসন্দেহে গোটা ইউনিটের পক্ষে একটা বড় ক্ষতি। সঞ্জয়ের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন গুল।

[ডলবি থিয়েটারে ঐতিহাসিক মুহূর্ত! অস্কারের মঞ্চে শশী-শ্রীদেবীকে শ্রদ্ধার্ঘ্য]

The post অর্থাভাবে আত্মঘাতী জনপ্রিয় সিরিয়াল-এর প্রযোজক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার