shono
Advertisement

‘আমেরিকা শাসন করছে এক অপদার্থ’, ট্রাম্পকে কটাক্ষ আইএস-এর

আমেরিকা ডুবছে আর তাদের বাঁচাবার কেউ নেই,  দাবি জঙ্গিগোষ্ঠীর The post ‘আমেরিকা শাসন করছে এক অপদার্থ’, ট্রাম্পকে কটাক্ষ আইএস-এর appeared first on Sangbad Pratidin.
Posted: 03:29 AM Apr 05, 2017Updated: 03:15 PM Dec 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেসিডেন্ট পদে বসেই ইসলামের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছেন ডোনাল্ড ট্রাম্প। ইতিমধ্যেই নয়া অভিবাসন নীতিকে হাতিয়ার করে মার্কিন মুলুকে মুসলিম প্রধান দেশগুলির বাসিন্দাদের প্রবেশ নিষিদ্ধ করেছেন তিনি।  ট্রাম্পের এই কড়া পদক্ষেপের বিরুদ্ধে এতদিন পর সর্বসমক্ষে প্রতিক্রিয়া দিল জঙ্গি গোষ্ঠী আইএস। “আমেরিকা শাসন করছে এক অপদার্থ”- এই মন্তব্য জঙ্গি গোষ্ঠীর মুখপাত্র আবি আল-হাসান আল মুহাজের।

Advertisement

[বসন্তকালে রোগের হাত থেকে নিজেকে বাঁচান এই উপায়ে]

মঙ্গলবার টেলিগ্রাম বার্তার মাধ্যমে এক বিবৃতিতে আরও বলা হয়, আমেরিকা ডুবছে আর তাদের বাঁচাবার কেউ নেই।  দাবি করা হয়, আর্থিক দিক থেকে মার্কিন মুলুক নিঃস্ব হয়ে গিয়েছে।  এমন এক অপদার্থ সে দেশ শাসন করছে, যে জানেই না সিরিয়া, ইরাক কিংবা ইসলাম কী। আমেরিকার পতন অবশ্যম্ভাবী। যে দেশের যুবক ও বৃদ্ধরা ঈশ্বরের নামে লড়াই করে তাঁরা কখনও ধ্বংস হবে না।

[জীবন্ত সদ্যোজাত, অথচ মৃত ঘোষণা করে দিল সরকারি হাসপাতাল]

প্রসঙ্গ, মার্কিন সৈন্যদের সাহায্যেই ইরাকের মসুল ও সিরিয়ার রাক্কা দখলের লড়াই আইএস-কে জোর টক্কর দিচ্ছে ইরাক প্রশাসন।  ইতিমধ্যেই পশ্চিম সিরিয়ার ইদলিব শহরে ভয়াবহ রাসায়নিক হামলায় ১১ শিশু-সহ ১০০ জনের মৃত্যুতে বিশ্ব জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই রাসায়নিক গ্যাস হামলা সিরিয়ার জঙ্গিরা না কি আসাদ সরকারের বিমানবাহিনী করেছে তা জানা যায়নি। তবে ঘটনায় আইএস যোগ থাকার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[জানেন, এই বিমান সংস্থার সেবিকাদের ইউনিফর্ম বিকিনি?]

The post ‘আমেরিকা শাসন করছে এক অপদার্থ’, ট্রাম্পকে কটাক্ষ আইএস-এর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement