shono
Advertisement

‘তুমি তো ঈশ্বরের মতো আচরণ করছ’, ইমরান খানকে বেনজির তোপ জাভেদ মিয়াঁদাদের

পাকিস্তান ক্রিকেটের দুর্দশার জন্য ইমরানই দায়ী, বলছেন প্রাক্তন অধিনায়ক। The post ‘তুমি তো ঈশ্বরের মতো আচরণ করছ’, ইমরান খানকে বেনজির তোপ জাভেদ মিয়াঁদাদের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:15 PM Aug 13, 2020Updated: 02:15 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট ছেড়ে অনেকদিন আগেই রাজনীতিতে যোগ দিয়েছেন ইমরান খান (Imran Khan)। পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়ে দেশ শাসন করছেন তিনি। তাঁর আমলে পাকিস্তানে বেকারত্ব, অন্ন জোগানের সমস্যা ও চরম অর্থ সংকট লেগেই আছে। এসবের মধ্যে আবার পাক ক্রিকেটের বর্তমান দুর্দশার জন্যও তাঁকেই দায়ী করা হচ্ছে। তাও আবার যে সে কেউ নন, পাকিস্তান ক্রিকেটের দুর্দশা নিয়ে ইমরানকে তোপ দাগছেন তাঁরই একসময়ের সিনিয়র সতীর্থ তথা প্রাক্তন পাক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ (Javed Miandad)। মিয়াঁদাদের দাবি, ইমরান খান স্বজনপোষণ করছেন। পাকিস্তান ক্রিকেটের গুরুত্বপূর্ণ পদে বসানো হচ্ছে বিদেশিদের। আজ পাকিস্তান ক্রিকেটের দুর্দশার জন্য ইমরানই দায়ী।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলের একটি ভিডিওতে মিয়াঁদাদ বলছেন, “পিসিবির কোনও আধিকারিক ক্রিকেটের ABC পর্যন্ত জানে না। আমি ইমরানের সঙ্গে নিজে কথা বলব। এই দেশের জন্য ভাল নয়, এমন কাউকে আমি ছাড়ব না।” ইমরানের উদ্দেশ্যে তাঁর হুঁশিয়ারি,”তুমি একজন বিদেশিকে পিসিবির (PCB) গুরুত্বপূর্ণ পদে বসিয়েছ। ও যদি দুর্নীতি করে পালিয়ে যায়, তাহলে কী হবে? তোমার নিজের দেশে কি যোগ্য লোকের অভাব আছে?” আসলে প্রাক্তন পাক অধিনায়ক এখানে ঘুরিয়ে পিসিবির সিইও ওয়াসিম খানকে (Wasim Khan) তোপ দেগেছেন। ওয়াসিমের জন্ম ইংল্যান্ডে। কিন্তু এখন পাক ক্রিকেটের গুরুত্বপূর্ণ পদে আছেন তিনি।

[আরও পড়ুন: আইপিএলে সুযোগ পাননি, অবসাদে আত্মঘাতী মুম্বই ক্রিকেটের ‘জুনিয়র স্টেইন’]

এমনিতে ইমরানের সঙ্গে মিয়াঁদাদের সম্পর্ক খুব একটা ভাল নয়। এবার তিনি রাজনীতিতে নেমে ইমরানকে সরাসরি চ্যালেঞ্জ জানানোর হুঁশিয়ারি দিলেন। তিনি বলছেন,”ভুলে যেও না, আমি তোমার ক্যাপ্টেন। তুমি কখনও আমার ক্যাপ্টেন ছিলে না। আমি রাজনীতিতে নেমে তোমার সঙ্গে সামনা-সামনি কথা বলব। এখন তুমি এমন আচরণ করছ, যেন তুমিই ঈশ্বর। যেন এই দেশে তুমিই একমাত্র বুদ্ধিমান। আর যেন কেউ কখনও অক্সফোর্ড বা কেমব্রিজ যায়নি। আসলে তুমি এই দেশের ব্যাপারে ভাবোই না। তোমার উচিত এখন নিজেদের লোককে সাহায্য করা। পাকিস্তানের কথা ভাবা।”

The post ‘তুমি তো ঈশ্বরের মতো আচরণ করছ’, ইমরান খানকে বেনজির তোপ জাভেদ মিয়াঁদাদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement