shono
Advertisement
Kajol

দুর্গাষ্টমীতে রেগে আগুন কাজল! আলিয়ার সামনেই দিলেন ধমক, ভাইরাল ভিডিও

এত কেন রেগে গেলেন অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 03:47 PM Oct 11, 2024Updated: 03:47 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বছর তিনি বলিউড অভিনেত্রী। তবে পুজোর ক'টা দিন একেবারে বাড়ির মেয়ে। এবারও তার অন্যথা হয়নি। পুজোর দিনগুলো মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়িতেই কাটছে কাজলের। তবে অষ্টমীর দিন একেবারে রণংদেহি মেজাজে ছিলেন নায়িকা। পুজো দিতে আসা আলিয়া ভাটের সামনে দেন জোর ধমক।

Advertisement

কাদের উপরে রেগে গেলেন কাজল? আসলে মুখোপাধ্যায় বাড়ির পুজো মানেই গ্ল্যামারের দ্যুতি। কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি এবার গিয়েছে জয়া বচ্চন, রণবীর কাপুরদের। শাড়ি পরে অষ্টমীর অঞ্জলি দিতে আসেন আলিয়া। কাজলের বোন তনিশার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে। ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পুজোর জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।

প্রথমে হাত তুলে চিৎকার করতে থাকেন কাজল। তার পর মাইক হাতে নিয়ে নেন। বলেন, "যাঁরা যাঁরা জুতো পরে আছেন দয়া করে পিছিয়ে যান। দয়া করে একটু সম্মান দেখান, এটা তো পুজো! ধন্যবাদ।" এর পর পিছনে থাকা দর্শনার্থীদের ব্যারিকেড ঠেলতে বারণ করেন অভিনেত্রী। নয়তো চোট, আঘাত লাগতে পারে বলেও জানান।

বাংলা বলতে পারেন না কাজল। তবে অভিনেত্রী তনুজা ও পরিচালক সোমু মুখোপাধ্যায়ের সন্তান তিনি। তাই মুখোপাধ্যায় বাড়ির এই দুর্গাপুজোর সঙ্গে কাজলের সম্পর্ক নিবিড়। প্রতি বছর মা দুর্গার আশীর্বাদ নিতে আসেন অভিনেত্রী। কখনও মা ও বোন তনিশাকে নিয়ে, কখনও মেয়ে নাইসা কিংবা ছেলে যুগকে নিয়ে। অষ্টমীর দিন কাজলের সঙ্গী হয়েছিলেন অজয় দেবগন ও যুগ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এদিন শাড়ি পরে কাজদের বাড়ির অষ্টমীর অঞ্জলি দিতে আসেন আলিয়া। নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে।
  • ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পুজোর জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।
Advertisement