shono
Advertisement

Sujay Krishna Bhadra: মিলল না জামিন, ১৪ দিনের ইডি হেফাজতে ‘কালীঘাটের কাকু’

জোকা ইএসআই হাসপাতাল চত্বরে তাঁকে লক্ষ্য করে 'চোর, চোর' স্লোগান দেন এক ব্যক্তি।
Posted: 03:58 PM May 31, 2023Updated: 02:04 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিলল না জামিন। ১৪ দিনের ইডি হেফাজতে ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র। আদালতে পেশের আগে জোকা ইএসআই হাসপাতাল চত্বরে তাঁকে লক্ষ্য করে ‘চোর, চোর’ স্লোগান দেন এক ব্যক্তি। পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলকেও ঠিক একইভাবে আগে ‘চোর’ স্লোগান শুনতে হয়। 

Advertisement

১২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার গ্রেপ্তার হন সুজয়কৃষ্ণ ভদ্র। বুধবার সিজিও কমপ্লেক্স থেকে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রায় দেড়ঘণ্টা ধরে চলে স্বাস্থ্যপরীক্ষা। হাসপাতাল থেকে বেরনোর সময় এক ব্যক্তি তাঁকে লক্ষ্য করে ‘চোর, চোর’ স্লোগান দেয়। তার ফলে হাসপাতাল চত্বরে উত্তেজনা তৈরি হয়। এরপর তাঁকে সোজা ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হয়। ইডি সূত্রে খবর, মঙ্গলবার রাত থেকে ‘কালীঘাটের কাকু’ কিছুই খাননি। নিজেকে অসুস্থ বলে প্রমাণ করতে উপোস বলেই মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: জুনে তাপপ্রবাহের আশঙ্কা, স্কুলে গরমের ছুটি আরও ১০ দিন বাড়ল]

আগেই চার্জশিটে ইডি দাবি করে বহিষ্কৃত তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের DIP ডেভলপার্সের একটি বাণিজ্যিক জায়গা কেনার জন্য ২০২০ সালে অগ্রিম হিসেবে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন সুজয়কৃষ্ণ ভদ্র। তবে এত টাকা কোথা থেকে পেলেন ‘কালীঘাটের কাকু’, তা স্পষ্ট নয়। এমনই একাধিক প্রশ্নের কোনও জবাব পাওয়া যায়নি বলেই ইডি সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেপ্তার করে বলেই খবর।

[আরও পড়ুন: ৮৩ বছর বয়সে ফের বাবা হচ্ছেন আল পাচিনো, অন্তঃসত্ত্বা হাঁটুর বয়সি প্রেমিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement