shono
Advertisement

জন্মদিনে বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে সেলিব্রেশন, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কঙ্গনা

করোনায় কেন সামাজিক দূরত্ব পালন করছেন না অভিনেত্রী? উঠছে প্রশ্ন। The post জন্মদিনে বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে সেলিব্রেশন, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:54 PM Mar 24, 2020Updated: 04:55 PM Mar 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ মার্চ অর্থাৎ সোমবারই ৩৩-এ পা দিয়েছেন ক্যুইন কঙ্গনা। করোনা আতঙ্ক ভুলে পরিবারের লোকেদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন বলি ডিভা। আর তাতেই নেটিজেনদের রোষানলে পড়তে হল তাঁকে।

Advertisement

নোভেল করোনা ভাইরাসের বাড়-বাড়ন্তে ত্রস্ত গোটা দেশ তথা বিশ্ব। তা বলে কি জন্মদিন সেলিব্রেট করবেন না? তা তো আর হয় না। তাই মানালিতে পরিবারের সঙ্গে জন্মদিনের আনন্দে মেতে ওঠেন কঙ্গনা রানাউত। তাঁর জন্য বাড়িতে পুজোরও আয়োজন করেছিল তাঁর পরিবার। কঙ্গনার জন্মদিন সেলিব্রেট করতে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও। বোন রঙ্গোলি সেই সেলিব্রেশনের ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ হয়েই আনন্দ করছেন বলিউড অভিনেত্রী। আর এতেই আপত্তি তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দারা। তাঁদের প্রশ্ন, করোনা আতঙ্কের মধ্যে কেন এভাবে সকলের সঙ্গে মেলামেশা করছেন কঙ্গনা? দেশের প্রধানমন্ত্রী থেকে প্রত্যেক রাজ্যের মুখ্যমন্ত্রী যখন সকলকে সামাজিক দূরত্ব পালনের অনুরোধ জানাচ্ছেন, সেখানে কেন নিয়ম মানছেন না অভিনেত্রী?

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: দক্ষিণী ছবির টেকনিশিয়ানদের ৫০ লক্ষ টাকা অর্থ সাহায্য রজনীকান্তের]

বলিউডের তারকারাও মানুষদের সচেতন করতে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক ব্যবহারের অনুরোধ জানাচ্ছেন। সেখানে কঙ্গনা এভাবে সেলিব্রেশনে মেতে দায়িত্বজ্ঞানহীনের মতোই কাজ করেছেন বলে দাবি অনেকের। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, বাড়িতে পুজোর সময় গোলাপি শাড়িতে সেজেছেন অভিনেত্রী। সেখানেও বাড়ির বাচ্চাদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কেউ মাস্কও ব্যবহার করছেন না। কঙ্গনার অনুরাগীদের অনুরোধ, এমন মহামারি পরিস্থিতিতে দয়া করে দূরত্ব বজায় রাখুন। সেলিব্রিটিদের অনুকরণের অভ্যেস অনেকেরই আছে। তাই কঙ্গনার এখন অনেক বেশি সচেতন হওয়ার উচিত।

[আরও পড়ুন: বিতর্ক এড়াতে ফের পরীক্ষা কণিকার, এবারও করোনা ভাইরাসের সন্ধান মিলল গায়িকার শরীরে]

The post জন্মদিনে বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে সেলিব্রেশন, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement