shono
Advertisement

বাদ কৃষ? ‘মণিকর্ণিকা’ ছবিতে পরিচালকের আসনে কঙ্গনা!

এর আগেও কঙ্গনা পর্দার পিছনে কাজ করেছেন। The post বাদ কৃষ? ‘মণিকর্ণিকা’ ছবিতে পরিচালকের আসনে কঙ্গনা! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:05 PM Aug 30, 2018Updated: 04:35 PM Aug 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কি অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও হাত পাকাবেন বলিউডের কুইন? নাকি অভিনয়কে বিদায় জানিয়ে সম্পূর্ণ মনোযোগ দেবেন পরিচালনাতেই? আপাতত এই প্রশ্নেই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মধ্যে। কারণ পরিচালনার প্র্যাকটিস ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন কঙ্গনা।

Advertisement

শোনা যাচ্ছে ‘মণিকর্ণিকা’ ফিল্মের সেটে নাকি পরিচালনায় হাতেখড়িটা সেরে ফেলেছেন তিনি। ছবিটি শুরু করেছিলেন কৃষ জাগরলামুদি। ঠিকঠাকই চলছিল। ভালই ছবি পরিচালনা করছিলেন কৃষ। কিন্তু ছবির কিছু কিছু দৃশ্য কঙ্গনার মনমতো হয়নি। তাই পরিচালনার কাজটি নিজের হাতেই নিয়ে নেন কঙ্গনা। সেই শুটগুলি এখন আবার শুটিং হচ্ছে। আর ক্যামেরার পিছনে রয়েছেন কঙ্গনা নিজে।

[ ফের বিশাল ভরদ্বাজের সঙ্গে জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া ]

খবরটি একেবারে গুজব নয়। কারণ শুটিং সেট থেকেই এই খবর প্রকাশ্যে এসেছে। ছবির একজন প্রযোজক নিশান্ত পিট্টি এ খবর জানিয়েছেন। তিনি বলেছেন, পরিচালক কৃষ জাগরলামুদি এখন মুম্বইয়ে নেই। হায়দরাবাদ গিয়েছেন তিনি। সেখানে এনটিআরের বায়োপিকের শুটিং চলছে। সেই কাজে এখন ব্যস্ত পরিচালক। তাঁর অবর্তমানে পরিচালনার কাজ নিজের ঘাড়ে তুলে নিয়েছেন কঙ্গনা।

তবে এই প্রথম যে কঙ্গনা ক্যামেরার পিছনে কাজ করছেন, এমন নয়। তাঁর অভিনীত ছবি ‘সিমরন’-এও তিনি অল্প বিস্তর এমন কাজ করেছিলেন। সেই ছবির পরিচালক ছিলেন অবশ্য হনসল মেহেতা। ছবির চিত্রনাট্যকার অপূর্ব আসরানি ছবি থেকে বেরিয়ে যাওয়ার পর সেই দায়িত্ব কিছুটা সামলেছিলেন কঙ্গনা।

‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবিতে বাঙালি দর্শকদের জন্য বড় পাওনা যিশু সেনগুপ্ত। ছবিতে রানি লক্ষ্মীবাঈয়ের স্বামী রাজা গঙ্গাধর রাওয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। সদাশিবের চরিত্রে দেখা যাবে সোনু সুদকে। তাঁতিয়া টোপি হয়েছেন অতুল কুলকার্ণি। এই ছবির মাধ্যমেই বলিউডে প্রবেশ করছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। ঝলকারি বাঈয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। মুক্তি দিন্ ধার্য হয়েছে ২০১৯ সালের ২৫ জানুয়ারি।

[ প্রেমের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ নেবেন না, বিস্ফোরক উক্তি বরুণের ]

The post বাদ কৃষ? ‘মণিকর্ণিকা’ ছবিতে পরিচালকের আসনে কঙ্গনা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement