shono
Advertisement

একসময় বলেছিলেন ‘আরশোলা’, ‘টুয়েলভথ ফেল’ দেখেই ডিগবাজি কঙ্গনার, এখন কী বক্তব্য?

ইয়ামি গৌতমের বিয়ের ছবিতে মন্তব্য করেছিলেন বিক্রান্ত। তাতেই ক্ষিপ্ত হন কঙ্গনা। কিন্তু এখন পরিবর্তনের হাওয়া।
Posted: 08:51 PM Jan 06, 2024Updated: 08:51 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টুয়েলভথ ফেল’-এর মহিমায় কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ভোলবদল। যে বিক্রান্ত মাসেকে একদিন তিনি ‘আরশোলা’ বলে অপমান করেছিলেন, সেই বিক্রান্তের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। বিধুবিনোদ চোপড়া পরিচালিত ছবি দেখে নাকি কেঁদে ভাসিয়েছেন তিনি।

Advertisement

২০২১ সালে বিক্রান্তের উপর চটেছিলেন কঙ্গনা। ইয়ামি গৌতমের বিয়ের ছবিতে বিক্রান্তের মন্তব্য অভিনেত্রীর পছন্দ হয়নি। তাতেই অভিনেতাকে ‘আরশোলা’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। কী এমন মন্তব্য করেছিলেন বিক্রান্ত? ইয়ামির শেয়ার করা ছবির কমেন্টবক্সে তিনি মজার ছলে লিখেছিলেন, “শুদ্ধ এবং পবিত্র ঠিক যেন রাধে মা!” এতেই ক্ষিপ্ত হয়ে কঙ্গনা লেখেন, “এই আরশোলাটা কোথা থেকে বেরিয়ে এল… আমার চপ্পলটা নিয়ে আসব নাকি!”

[আরও পড়ুন: তরুণীকে বাঁচিয়ে বাস্তবের হিরো ‘অ্যানিম্যাল’-এর এই অভিনেতা, ভাইরাল ভিডিও]

এই ঘটনার পর অনেকটা সময় কেটে গিয়েছে। বিধুবিনোদ চোপড়ার ‘টুয়েলভথ ফেল’ সিনেমায় আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার চরিত্রে অভিনয় করে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন বিক্রান্ত। আবার এই চরিত্রই কঙ্গনার মন গলিয়েছেন।

ইনস্টাগ্রামে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার পোস্টার শেয়ার করে কঙ্গনা লেখেন, “কী দারুণ একটা সিনেমা… গ্রামে থাকা, জেনারেল কাস্টের ছাত্রী হিসেবে হিন্দি মিডিয়াম স্কুলে পড়া, আমি তো সারা সিনেমায় রীতিমতো কাঁদছিলাম। উফ! কোনও ফ্লাইটে এত কাঁদিনি। আমার সহযাত্রীরা উদ্বিগ্ন হয়ে বারবার তাকাচ্ছিলেন আমার দিকে। কী বিড়ম্বনা!”

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: শোয়ে চরম বিশৃঙ্খলা, পুলিশের লাঠিচার্জ! ‘সরি…’, ভক্তদের উদ্দেশে রূপম ইসলাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement