shono
Advertisement

রামের ভূমিকায় রণবীর, সহ্য হল না কঙ্গনার! ‘সাদা ইঁদুর’ বলে ভয়ংকর কটাক্ষ কাপুরপুত্রকে

কী বললেন অভিনেত্রী?
Posted: 04:53 PM Jun 10, 2023Updated: 04:53 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ ঝড়ের মাঝেই বলিউডে নতুন রামায়ণ-এর কথা শোনা যাচ্ছে। সূত্রের খবর, নীতিশ তিওয়ারি পরিচালিত এই ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। এবং সীতার চরিত্রের জন্য নির্মাতারা আলিয়া ভাটকে ভাবছেন। প্রাথমিক স্তরে কথাও এগিয়েছে। সেই খবর ট্রেন্ডিং হওয়ার পরেই তেলেবেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা রানাউত।

Advertisement

যে কোনও ইস্যুতেই বলিউডের খান-কাপুরদের ছেড়ে কথা বলেন না অভিনেত্রী। খানিক আগ বাড়িয়েই কটুক্তি করেন তাঁদের। এবার রামের ভূমিকায় রণবীর কাপুরের নাম প্রকাশ্যে আসতেই, তেড়েফুঁড়ে এলেন কঙ্গনা। এমনকী কাপুরপুত্রকে কটাক্ষ করে ‘রোগা সাদা ইঁদুর’ বলেও আক্রমণ করেন তিনি।

ইনস্টা স্টোরিতে লম্বা পোস্ট দিয়ে কঙ্গনার মন্তব্য, “এখন শুনছি বলিউডে আরেকটা রামায়ণ হতে চলেছে। যেখানে রোগা সাদা ইঁদুর (পড়ুন নামী অভিনেতা) অভিনয় করার জন্য মুখিয়ে আছেন। তাঁকে তো এই চরিত্রে অভিনয় করার জন্য ভীষণভাবে রোদে ট্যান হতে হবে আগে। পিআরদের দিয়ে নোংরা কাজকর্ম করানোরও অভ্যেস রয়েছে ওর। তাছাড়া, একাধিক নারীসঙ্গ এবং মাদকাসক্ত হওয়ার জনওয বেশ নাম রয়েছে ইন্ডাস্ট্রিতে। এদিকে আবার ভগবান শিবের চরিত্রেও নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছেন। যে ছবিটা কেউ দেখেনি। এবার আবার রাম হওয়ার শখ হয়েছে তাঁর।”

[আরও পড়ুন: জীবনের প্রথম অভিনয়, মাত্র সাড়ে ৭টাকা নাসিরুদ্দিনের হাতে গুঁজে দেন ছবির প্রযোজক]

এখানেই অবশ্য থামেননি কঙ্গনা রানাউত। দক্ষিণী সুপারস্টার যশকে রাবণের ভূমিকায় কাস্ট করার জন্যও বিঁধলেন নির্মাতাদের। বললেন, “ওঁকেই তো রামের ভূমিকায় ভাল মানাবে। যশের গায়ের রং, চেহারার অবয়ব মিলে যায় বাল্মিকী বর্ণিত রামের সঙ্গে। কী ধরণের কলিযুগ,, বাবাহ! জয় শ্রীরাম।”

[আরও পড়ুন: বিয়ের আগেই বাংলো হাতছাড়া! পরিণীতিকে নিয়ে লন্ডনে রাঘব, ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement