shono
Advertisement

‘শুধু সন্তানের জন্যই বিয়ে…’, সইফকে নিয়ে বিস্ফোরক করিনা

আর কী বললেন করিনা?
Posted: 02:16 PM Nov 15, 2023Updated: 02:16 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে বয়সে অনেক বড়। তার উপর সইফের ছিল আগে একটা বিয়ে। এমন মানুষকে বিয়ে করলেন কেন করিনা? একসময় হাজার প্রশ্নের মুখে পড়েছিলেন বলিউডের বেবো। কিন্তু শাহিদ কাপুরের সঙ্গে ব্রেকআপের পর, জীবনে যখন সইফ আসেন, তখন সব গুঞ্জনকে একপাশে রাখলেন করিনা। গুরুত্ব দিলেন প্রেমকেই। আর তাই হয়তো পাঁচবছর সইফের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকার পর, বিয়ে করলেন করিনা।

Advertisement

দাম্পত্য় নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায় না করিনাকে। তবে ‘কফি উইথ করণে’ এসে এবার মন উজাড় করে কথা বললেন সইফপত্নী। স্পষ্টই জানালেন, কেন বিয়ে করেছেন সইফকে।

করণ জোহরের প্রশ্নে করিনা জানালেন, ”আজকাল তো ভালোবাসার মানুষটির সঙ্গে লিভ ইন করেই সারা জীবন কাটানো যায়। কিন্তু আমি আর সইফ সন্তান চেয়েছিলাম। তাই ঠিক করি, বিয়ে করা উচিত। তবে হ্য়াঁ, এই লিভ ইনের পাঁচবছর, দুজন দুজনকে বুঝতে কাজে এসেছে। ”

[আরও পড়ুন: রাহার ১ বছর হতেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রণবীর-আলিয়ার? করিনার মন্তব্যে চাঞ্চল্য]

তৈমুর ও জেহ। করিনা-সইফের এখন দুই সন্তান। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। জেহ জন্মায় ২০২১ সালে। পরিবারকে সময় দিতেই আজকাল খুব কম ছবি করেন সইফ ও করিনা। সংসার ও সন্তানই সইফ ও করিনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ, তা বার বার বুঝিয়েছেন এই তারকা দম্পতি।

[আরও পড়ুন: ‘দূরত্ব থেকে যাচ্ছে’, রাহুল-প্রিয়াঙ্কার ছবিতে মন্তব্য নেটিজেনের, পালটা জবাব অভিনেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement