shono
Advertisement

৩৫ বছর পর ফের দাম্পত্য শুরু রণধীর ও ববিতার, মা-বাবার সিদ্ধান্তে খুশি করিনা-করিশ্মা

কাপুর বংশে ফের খুশির হাওয়া।
Posted: 12:00 PM Mar 04, 2023Updated: 12:00 PM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু প্রেম থাকলেই হয়। আর বাকিটা ৩৫বছর। হ্যাঁ, রণধীর কাপুর আর ববিতার গল্পটা ঠিক এরকমই যা কিনা হার মানাতে পারে সিনেমাকেও।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। করিশ্মা কাপুর ও করিনার কাপুরের মা ববিতা, একসময় ছিলেন বলিউডের ডাকসাইটে অভিনেত্রী। দুই মেয়ে অনেক ছোট থাকতেই কাপুর ফ্যামিলি থেকে বেরিয়ে এসে মেয়েদের নিয়েই আলাদা সংসার পেতেছিলেন। আইনত বিবাহবিচ্ছেদ না হলেও, প্রায় ৩৫ বছর ধরে রণধীর কাপুরের থেকে আলাদাই থাকতেন। মেয়েরা এখন বড় হয়েছেন। বাচ্চা-কাচ্চা নিয়ে সুখে সংসার করছেন। আর ববিতা ও রণধীরের বয়স বেড়েছে অনেক। এই সময়ে ফের দুজন, দুজনের পাশে থাকার অঙ্গীকার নিলেন ববিতা ও রণধীর।

[আরও পড়ুন: ‘বিনোদিনী’ প্রিয়াঙ্কার পর নয়া চমক, ‘লহ গৌরাঙ্গের নাম রে’তে ঐতিহাসিক চরিত্রে ব্রাত্য বসু ]

সূত্র থেকে থাকা খবর অনুযায়ী, ৩৫ বছর আলাদা থাকার পর ফের একসঙ্গে থাকছেন ববিতা ও রণধীর। খবর অনুযায়ী, করিনা ও করিশ্মার সঙ্গে কথা বলেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন ববিতা। মা-বাবাকে ফের একসঙ্গে পেয়ে দারুণ খুশি করিনা ও করিশ্মা।

শোনা যাচ্ছে, কাপুর বাড়িতেই ববিতা এসে থাকবেন। তার জন্য নাকি তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এমনকী, ববিতা ও রণধীরকে ফের একসঙ্গে পেয়ে স্পেশ্যাল পার্টিও প্ল্যান করছেন কাপুর ফ্যামিলি। তবে এই নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্য়ে মুখ খোলেননি রণধীর ও ববিতা কেউই।

[আরও পড়ুন: দেশভাগের কষ্টের সঙ্গে পরিযায়ী শ্রমিকদের যন্ত্রণার তুলনা! প্রকাশ্যে ‘ভিড়’ সিনেমার টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement