shono
Advertisement

Breaking News

Karnataka

জয়ের খুশিতে ঢালাও মদ বিলি বিজেপি সাংসদের! নাড্ডা জবাব দিন, তোপ শিবকুমারের

পুলিশি প্রহরায় লাইনে দাঁড়িয়ে মদ নিতে দেখা যাচ্ছে যুবক থেকে বৃদ্ধ সকলকে।
Published By: Amit Kumar DasPosted: 07:11 PM Jul 08, 2024Updated: 07:11 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়ের আনন্দে মদের ফোয়ারা। লোকসভা ভোটে জিতে নিজের কেন্দ্রের ভোটারদের অঢেল মদ বিলি করে বিপাকে কর্নাটকের চিক্কাবল্লাপুরের বিজেপি সাংসদ কে সুধাকর। এমন ঘটনা প্রকাশ্যে আসার পর বিতর্ক শুরু হয়েছে। এই ঘটনায় মুখ খুলেছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী ডিকে শিবকুমার। বিজেপি সভাপতি জেপি নাড্ডার জবাব তলব করেছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, লোকসভা ভোটে জয়ের আনন্দে চিক্কাবল্লাপুরে বিজয় উৎসবের আয়োজন করেন ওই বিজেপি সাংসদ। যেখানে ট্রাকে করে নিয়ে আসা হয় মদের বোতল। এর পর এলাকাবাসীকে বিনামূল্যে সেই মদ বিলোতে দেখা যায় খোদ সাংসদকে। তাৎপর্যপূর্ণ ভাবে এই মদ বিলির আয়োজনের তদারকি করতে দেখা যায় খোদ পুলিশকে। ঘটনার এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যুবক থেকে বৃদ্ধ সকলেই লাইনে দাঁড়িয়ে সেই মদ নিচ্ছেন। পুলিশের উপস্থিতিতে এমন ঘটনায় স্বাভাবিকভাবেই বিতর্ক চরম আকার নেয়।

[আরও পড়ুন: মোদি না গেলেও তৃতীয়বার মণিপুরে রাহুল, প্রধানমন্ত্রীর মস্কো সফরকে কটাক্ষ কংগ্রেসের]

শুধু তাই নয় জানা যাচ্ছে, এই মদ বিলির জন্য আবগারি দপ্তরকে চিঠি লিখে অনুমতি আদায় করেন ওই সাংসদ। তাঁর লেখা চিঠিতে স্পষ্ট ভাষায় উল্লেখ করা হয়, এই অনুষ্ঠানে মদ বিলি করা হবে। যদিও অনুষ্ঠানের অনুমতি চেয়ে পুলিশকে লেখা চিঠি প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক বলেন, 'আমাদের তরফে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছিল অনুষ্ঠানের অনুমতি দিলেও সেখানে মদ না রাখার নির্দেশ দিয়েছিলাম আমরা। কিন্তু আবগারি দপ্তর যদি মদ বিলির অনুমতি দেয় সেক্ষেত্রে আমরা আর কী করতে পারি। এই ঘটনায় পুলিশের কোনও দোষ নেই। এর দায় আবগারি দপ্তরের।'

সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, এই অনুষ্ঠানে বিলি করার জন্য ১৫০ পেটি বিয়ার, ৫০ পেটি হুইস্কির সঙ্গে রাতে আমিষ খাবারেরও ব্যবস্থা করা হয়। এই অনুষ্ঠানে ভিভিআইপিদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা আর অশোকা, বিধায়ক ধীরাজ মুনিরাজা-সহ আরও অনেকে। গোটা ঘটনায় বিজেপিকে তোপ দেগেছেন উপমুখ্যমন্ত্রী ডিকে শিবকুমার। তিনি বলেন, দলের সাংসদের এমন কাণ্ডে মুখ খুলুন বিজেপি সভাপতি জেপি নাড্ডা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা ভোটে জিতে নিজের কেন্দ্রের ভোটারদের অঢেল মদ বিলি বিজেপি সাংসদের।
  • যেখানে ট্রাকে করে নিয়ে আসা হয় মদের বোতল।
  • বিজেপি সভাপতি জেপি নাড্ডার জবাব তলব উপমুখ্যমন্ত্রী ডিকে শিবকুমারের।
Advertisement