shono
Advertisement

ভিকি-ক্যাটরিনার সংসারে ভাঙন? ঝগড়া-ফোন ভাঙা! ভাইরাল টুইটে জল্পনা তুঙ্গে

বছর দুয়েকেই মোহভঙ্গ নাকি ভেলকি?
Posted: 07:22 PM Jun 23, 2023Updated: 07:22 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের বয়স বছর দুয়েক। আর তাতেই কিনা মোহভঙ্গ? আরব সাগরের তীরে সুখের ঘরকন্নায় কি আঁচড় পড়ল? ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের দাম্পত্যে ফাটল ধরার খবরে জল্পনা তুঙ্গে!

Advertisement

সমস্যার সূত্রপাত আসলে এক ভাইরাল টুইটকে ঘিরে। যেখানে দাবি করা হয়েছে, “ক্যাটরিনা কাইফ নাকি ভিকির সঙ্গে সুখী নন। ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছে, অভিনেতার লিঙ্গ শিথিলতার সমস্যা রয়েছে। তার জেরেই দাম্পত্য কলহ তুঙ্গে। এই সমস্যার জন্য় নাকি ওষুধও খাচ্ছেন অভিনেতা। দিন দুয়েক আগেই নাকি ক্যাটরিনার সঙ্গে অশান্তি করে ভ্য়ানিটি ভ্যানে ফোন ভেঙে ফেলেছেন ভিকি।”

ভাইরাল ওই টুইট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। এহেন কুরুচিকর টুইট নিয়ে যদিও কোনওরকম মুখ খোলেননি কৌশল দম্পতি, তবে ভিকি-ক্যাটের অনুরাগীরা যদিও ওই নেটিজেনকে তুলোধোনা করতে ছাড়েননি। তাঁদের দাবি, ভুয়ো খবর রটাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ‘ব্রাহ্মণ রাবণ খাচ্ছে কাঁচা মাংস’, ধর্মীয় ভাবাবেগে ক্ষত! ফের মামলা ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই স্ত্রীর দরাজ প্রশংসা করে ভিকি বলেছিলেন, “কৌশল পরিবারের ‘বউমা’ ক্যাট সুন্দরী পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছেন।” কীভাবে? একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী। প্রতি সপ্তাহে বাড়ির পরিচারকদের টিম নিয়ে মিটিংয়ে বসেন ক্যাটরিনা। সব কর্মীদের ডাকেন এবং সংসারে কোথা থেকে কী খরচ হচ্ছে, কিংবা আর কত টাকা ব্যয় হতে পারে? সবটা আলোচনা করেন। এসবের মাজেই কিনা ভিকি-ক্যাটরিনার দাম্পত্যে ফাটলের খবর শোনা গেল!

[আরও পড়ুন: ‘ভারতীয়রা ফর্সা নন?’, খুশি-সুহানার ‘আর্চিস’ বর্ণবিদ্বেষের শিকার হতেই কষিয়ে জবাব জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement