shono
Advertisement

প্রেমিকের সঙ্গে পালাল কলেজ পড়ুয়া মেয়ে, বেদনায় একসঙ্গে আত্মহত্যা দম্পতির!

মেয়ের সম্পর্কের কথা জানার পর থেকেই অবসাদে ভুগছিলেন দম্পতি।
Posted: 07:49 PM Feb 19, 2024Updated: 07:53 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি পরিবারে অন্ধকার নামতে সময় লাগে না। জীবন কখন কোন দিকে বাঁক নেয় আদতেই বোঝা কঠিন। কলেজ পড়ুয়া মেয়ে প্রেম করছিলেন। ওই সম্পর্ক নিয়ে অশান্তি চলছিল মা-বাবার সঙ্গে। চরম কাণ্ড ঘটল ওই প্রেমিকের সঙ্গে মেয়ে পালিয়ে যেতেই। বেদনাবিদ্ধ বাবা-মা আত্মহত্মা করলেন! দক্ষিণ কেরলের কোল্লাম জেলার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্যে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মেয়ের সম্পর্কের কথা জানার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন দম্পতি। প্রেমিকের সঙ্গে মেয়ে পালিয়ে গিয়েছে জানার পরেই চরম সিদ্ধান্ত নেন তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দম্পতির নাম উন্নিকৃষ্ণ পিল্লাই এবং বিন্দু পিল্লাই। তাঁরা ‘ওষুধ’ খেয়ে আত্মহত্যা করেছেন।

 

[আরও পড়ুন: ‘মণিপুরের সঙ্গে তুলনীয় নয়’, সন্দেশখালি ইস্যুতে হস্তক্ষেপ করল না শীর্ষ আদালত]

দম্পতির আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতে দোকান থেকে কিছু ওষুধ কিনে এনেছিলেন স্বামী-স্ত্রীর মধ্যে কেউ এক জন। রাতে সেই ওষুধ অত্যাধিক মাত্রায় খেয়ে দু’জনে ঘুমিয়ে পড়েন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অতিরিক্ত ওষুধ সেবনেই মৃত্যু হয়েছে দম্পতির। বিন্দু শনিবার রাতেই মারা গেলেও স্বামী উন্নিকৃষ্ণ রবিবার সকালে মারা যান। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে দম্পতির মৃত্যুর প্রকৃত কারণ খুঁজছে পুলিশ।

 

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement