shono
Advertisement

দক্ষিণবঙ্গে কালবৈশাখী, ইডেনে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচে ভিলেন বৃষ্টি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোহলি বনাম গম্ভীরের দ্বৈরথকে ঘিরে রবিবার সকাল থেকেই কলকাতায় বাড়ছিল উত্তেজনার পারদ। দুপুর গড়াতে না গড়াতেই ইডেনমুখী হন অধিকাংশ শহরবাসী। বাকিরাও টিভির সামনে রিমোট হাতে প্রায় তৈরিই ছিলেন। কিন্তু সব আয়োজনে জল ঢালল কালবৈশাখী। অবশ্য পূর্বাভাস আগেই ছিল। তা সত্যি করে এদিন সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় বৃষ্টি ও কালবৈশাখীর দেখা মিলল। […] The post দক্ষিণবঙ্গে কালবৈশাখী, ইডেনে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচে ভিলেন বৃষ্টি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:56 PM Apr 23, 2017Updated: 10:56 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোহলি বনাম গম্ভীরের দ্বৈরথকে ঘিরে রবিবার সকাল থেকেই কলকাতায় বাড়ছিল উত্তেজনার পারদ। দুপুর গড়াতে না গড়াতেই ইডেনমুখী হন অধিকাংশ শহরবাসী। বাকিরাও টিভির সামনে রিমোট হাতে প্রায় তৈরিই ছিলেন। কিন্তু সব আয়োজনে জল ঢালল কালবৈশাখী।

Advertisement

অবশ্য পূর্বাভাস আগেই ছিল। তা সত্যি করে এদিন সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় বৃষ্টি ও কালবৈশাখীর দেখা মিলল। কলকাতায় ঝোড়ো হাওয়া ও বৃষ্টির জন্য আইপিএলে কলকাতা বনাম বেঙ্গালুরুর ম্যাচ শুরু হতেও খানিকটা দেরি হয়৷

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, বিহারের উপর একটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে। এই ঘূর্ণাবর্তের জেরেই এদিন বিকেলের পর কলকাতা সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয়। বিহার থেকে মণিপুর পর্যন্ত একটি নিম্নচাপ অক্ষরেখা অবস্থান করছে। এর জেরে উত্তরবঙ্গের একাধিক জেলাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এদিনের বৃষ্টি বিঘ্ন ঘটাল আইপিএলে হাই ভোল্টেজ ম্যাচেও৷ শেষ পাওয়া খবরে, আটটা পর্যন্তও টস হয়নি৷ তবে খেলা চালাতে যেন অসুবিধা না হয়, তাই ঢেকে রাখা হয় ইডেনের পিচ, আউটফিল্ডও৷ প্রত্যাশিতভাবেই সঠিক সময়ে খেলা শুরু সম্ভব হয়নি। নির্ধারিত সময়ের বেশ কিছু পর ৮.১৫ মিনিটে টসের সিদ্ধান্ত নেওয়া হয়৷

[বিরাটিতে বিরিয়ানির দোকানে বিস্ফোরণে আহত দুই]

অন্যদিকে, এদিন সন্ধ্যায় প্রবল কালবৈশাখীতে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে বর্ধমানের মঙ্গলকোট ভাতার আউশগ্রাম এলাকায়। ভেঙেছে কয়েকশো ঘরবাড়ি। মঙ্গলকোটের জয়পুর গ্রামে ঝড়ে গাছ চাপা পড়ে মৃত্যু মিনতি কোয়ার(৭০) নামে এক মহিলার। গোটা এলাকা বিদ্যুৎহীন।

পূর্ব রেলের সিপিআরও রবি মহাপাত্র জানিয়েছেন, রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ জগদ্দল স্টেশনের কাছে ঝড়-বৃষ্টির কারণে একটি বিশাল বটগাছ উপড়ে ওভারহেড লাইনের উপর পড়েছে। মেইন লাইনের সমস্ত ট্রেন চলাচল আপাতত বন্ধ হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের আধিকারিকরা। গাছটি রেল লাইনের উপর থেকে সরানোর কাজ চলছে। আপ শান্তিপুর লোকালের সামনের কাঁচ ভেঙে গিয়েছে। এখনও মেইন লাইনের জগদ্দল জগদ্দল স্টেশনের কাছে এক নম্বর লাইনে ট্রেন দাঁড়িয়ে আছে। স্থানীয় সূত্রে খবর, তিন নম্বর লাইন দিয়ে ধীর গতিতে ট্রেন চলাচল করছে।

[ফের কেন কংগ্রেসের হাত ধরা, প্রশ্নের মুখে বিমান-সূর্য]

The post দক্ষিণবঙ্গে কালবৈশাখী, ইডেনে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচে ভিলেন বৃষ্টি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement