shono
Advertisement

Google Pay ব্যবহার করেন? এবার এক ক্লিকেই পেয়ে যাবেন লোন

জানেন কীভাবে পাবেন লোন?
Posted: 04:33 PM Feb 18, 2022Updated: 04:33 PM Feb 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে লেনদেন করেন? Google Pay ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। এবার অনলাইন লেনদেনের মতোই এক ক্লিকে পেয়ে যাবেন লোন। নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কী?

Advertisement

করোনা গত দুবছরে অনেক বেশি টেকনোলজি নির্ভর করেছে আমজনতাকে। Google Pay, Phone Pay-এর মতো বিভিন্ন অ্যাপের সাহায্যে অনলাইনেই যাবতীয় আর্থিক লেনদেন করেন বহু মানুষ। এই সব দিক মাথায় রেখে এবার Google Pay-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল ডিএমআই ফিনান্স। ফলে এবার গুগল পে-অ্যাপের মাধ্যমে যে কোনও মুহূর্তে পেয়ে যাবেন এক লক্ষ টাকা পর্যন্ত লোন। তবে এই সুবিধা পেতে লোন গ্রহীতার ক্রেডিট স্কোর ভাল হওয়া প্রয়োজন। এতে ব্যবহারকারীদের মধ্যে অ্যাপটির গ্রহণযোগ্যতা আরও বাড়বে বলে আশাবাদী কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: আচমকাই গুগল প্লে স্টোর ও অ্যাপেল স্টোর থেকে উধাও Free Fire অ্যাপ! মন খারাপ গেমারদের]

কিন্তু কীভাবে লোন পাবেন? প্রথমে নিজের স্মার্টফোনটিতে খুলতে হবে Google Pay অ্যাপটি। যদি আপনার প্রি-অ্যাপ্রুভড লোন থাকে সেক্ষেত্রে ‘মানি’ অপশন পাবেন। তারপর ক্লিক করতে হবে লোনে। সেখানে পাবেন ‘অফার্স’। এরপর পারবেন ডিএমআই অনশন। সেখানে গিয়ে আবেদন করুন। এরপরই আপনার অ্যাকাউন্টে চলে যাবে টাকা। কিন্তু কীভাবে টাকা শোধ দেবেন জানেন? আপনি যদি সর্বোচ্চ ১ লক্ষ টাকা লোন নেন, সেক্ষেত্রে শোধ দেওয়ার জন্য পাবেন ৩ বছর। অর্থাৎ ৩৬ মাসে আপনাকে শোধ দিতে হবে সেই টাকা। তবে সকল ব্যবহারকারী পাবেন না এই লোন।

[আরও পড়ুন: ফের ড্রাগনের বিরুদ্ধে ‘ডিজিটাল স্ট্রাইক’, ৫৪টি চিনা অ্যাপ নিষিদ্ধ করল মোদি সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement