shono
Advertisement

ঠাকুরপুকুরের দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ‘ধর্ষণ’! কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার যুবক

অভিযোগ, টিউশন যাওয়ার পথে অপহরণ করা হয় ছাত্রীকে।
Posted: 09:08 PM Aug 08, 2021Updated: 10:20 PM Aug 08, 2021

অর্ণব আইচ: দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগে গ্রেপ্তার যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম কলকাতার ঠাকুরপুকুর এলাকায়। অভিযুক্ত যুবকের নাম অনুপ হালদার। হরিদেবপুর থানার সহযোগিতায় অরবিন্দ নগর এলাকায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেপ্তার করে ঠাকুরপুকুর থানার পুলিশ। অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ১৬ বছর বয়সি নাবালিকা দক্ষিণ শহরতলির ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা। ওই এলাকারই একটি স্কুলের ছাত্রী সে। শনিবার দুপুরে বাড়ি থেকে টিউশনে যাওয়ার জন্য বের হয় নাবালিকা। কিন্তু বিকেল পেরিয়ে সন্ধ্যা নামলেও মেয়ে বাড়িতে না ফেরায় ছাত্রীর মা তাকে খুঁজতে থাকেন। মেয়ের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে তিনি জানতে পারেন যে, এক যুবকের সঙ্গে ওই কিশোরীকে দেখা গিয়েছে। এরপরই গৃহবধূ ঠাকুরপুকুর থানায় অভিযোগ জানান, তাঁর মেয়েকে অপহরণ করে ধর্ষণ করেছে অনুপ হালদার নামে এক যুবক।

[আরও পড়ুন: জাতীয়তাবাদে জোর? প্রথা বদলে Independence Day-তে আলিমুদ্দিনে উড়বে তেরঙ্গা]

ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন জায়গায় সন্ধান শুরু করে। এর মধ্যেই পুলিশের একটি টিম জেমস লং সরণি ও এম জি রোডের সংযোগস্থলের কাছে ওই কিশোরীকে বসে থাকতে দেখেন। কিশোরীকে দেখেই বোঝা যায়, সে অসুস্থ। তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা চলাকালীন খবর দেওয়া হয় তার বাড়িতেও। কিশোরীর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহরণ ও ধর্ষণের তদন্ত শুরু করে। পুলিশ জানতে পারে, যুবকের সঙ্গে কিশোরীর পরিচয় ছিল। সেই সূত্র ধরেই সে তাকে কোনও একটি জায়গায় নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ অনুপ হালদার নামে ওই যুবকের ঠিকানা জানতে পারে। হরিদেবপুর থানার সহযোগিতায় ঠাকুরপুকুর থানার পুলিশ অরবিন্দ নগর এলাকায় তল্লাশি চালানো হয়। আপাতত তাকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ভবানীপুরে লড়াই শুরু Mamata Banerjee-র? উপনির্বাচনের জন্য নতুন স্লোগান বাঁধল TMC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement