shono
Advertisement

গুরুতর আহত অভিনেতা কুশল, ভরতি হাসপাতালে

বুধবারই প্রায় তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয় তাঁর। The post গুরুতর আহত অভিনেতা কুশল, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:50 PM Apr 18, 2018Updated: 03:37 PM Jul 13, 2018

স্টাফ রিপোর্টার: গুরুতর আহত অভিনেতা কুশল চক্রবর্তী। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, বুধবার ভোর রাতে নিজের বাড়িতে কাচের টেবিলের উপর পড়ে যান অভিনেতা। গুরুতর চোট লাগে ডান হাতে। ছিঁড়ে যায় টেন্ডন নার্ভ। চিকিৎসকরা জানিয়েছেন, শিরা কেটে গিয়েছিল তাঁর। প্রচুর রক্তক্ষরণ হয়েছিল ক্ষতস্থান থেকে। হাসপাতালে যখন অভিনেতাকে আনা হয় তখন তিনি নিস্তেজ হয়ে পড়েছিলেন। তড়িঘড়ি তাঁকে পরীক্ষা করে দেখেন চিকিৎসকরা। বুধবারই প্রায় তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয় তাঁর হাতে। চিকিৎসকরা জানিয়েছেন, হাতের কোথাও কাচের টুকরো ঢুকেছিল কি না তা পরীক্ষা করে দেখা হয়েছে।

[কাঠুয়া গণধর্ষণ কাণ্ডে ‘ফেক হিন্দু’দের সোনমের কটাক্ষ, পালটা কোয়েনার]

আগামী তিনদিন কড়া পর্যবেক্ষণে রাখা হবে সত্যজিৎ রায়ের ‘সোনার কেল্লা’র মুকুলকে। ’৯৭ সাল থেকে নিজে প্রযোজনা-পরিচালনা শুরু করেছিলেন। ধারাবাহিক ছাড়াও ৯০টা টেলিফিল্ম পরিচালনা করেছেন। তবে বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত তিনি। গত বছর তাঁকে সমান্তরাল, অসময়-এর মতো ছবিগুলিতে দেখা গিয়েছিল।ছোটপর্দারও অত্যন্ত পরিচিত মুখ তিনি। বর্তমানে বেশ কিছু টিভি সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। ক্ষত বিক্ষত হাতকে আগের অবস্থায় ফিরিয়ে আনার জন্য আলোচনায় বসেছেন হাসপাতালের প্লাস্টিক সার্জারির চিকিৎসকরাও। গঠন হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁর অসুস্থতার খবর শুনে উদ্বিগ্ন টলিপাড়াও। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুগামীরা।

[শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গী করেই করণের ছবি ‘কলঙ্ক’, ফের একসঙ্গে সঞ্জয়-মাধুরী]

The post গুরুতর আহত অভিনেতা কুশল, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement