shono
Advertisement

দিশা দেখাল সিসিটিভি, ট্যাক্সিতে ফেলে আসা আইনজীবীর ব্যাগ উদ্ধার পুলিশের

ঘটনার তদন্ত করছিল ফুলবাগান থানার পুলিশ। The post দিশা দেখাল সিসিটিভি, ট্যাক্সিতে ফেলে আসা আইনজীবীর ব্যাগ উদ্ধার পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:27 PM Feb 19, 2020Updated: 01:27 PM Feb 19, 2020

অর্ণব আইচ: ট্যাক্সি থেকে নামার পর মাথায় হাত সরকারি আইনজীবীর। ট্যাক্সির ভিতরই যে রয়ে গিয়েছে ব্যাগ। ব্যাগের মধ্যে রয়ে গিয়েছে মোবাইল ফোন, প্রচুর প্রয়োজনীয় নথিপত্র। শেষ পর্যন্ত সিসিটিভির সূত্র ধরে ট্যাক্সিচালকের কাছ থেকে ওই ব্যাগ উদ্ধার করলেন ফুলবাগান থানার আধিকারিকরা।

Advertisement

পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে এই ঘটনার সূত্রপাত। আলিপুর আদালতের সরকারি আইনজীবী প্রসেনজিৎ পাল ট্যাক্সি করে ফুলবাগানের কাঁকুড়গাছি সেকেন্ড লেনে তাঁর বাড়িতে আসেন। ট্যাক্সির ভাড়া মিটিয়ে বাড়ির গেটের দিকে যেতেই তাঁর মাথায় হাত। ট্যাক্সির ভিতরই যে রয়ে গিয়েছে ব্যাগ। ফোনই বা করবেন কীভাবে? ব্যাগের মধ্যেই যে রয়ে গিয়েছে মোবাইল।

[ আরও পড়ুন: মাধ্যমিক পরীক্ষা পর্যবেক্ষণে খোদ মুখ্যমন্ত্রী, গেলেন ভবানীপুর গার্লসে ]

তাই চলে যান ফুলবাগান থানায়। একটি ডায়েরি করেন। ফুলবাগান থানার সাব ইন্সপেক্টর দীপঙ্কর হালদার ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেন। শেষ পর্যন্ত হদিশ মেলে সিসিটিভি ফুটেজের। তারই সূত্র ধরে শনাক্ত হয় ট্যাক্সিটিকে। পুলিশের পক্ষ থেকে ট্যাক্সির মালিককে খবর দেওয়া হয়। চালক ব্যাগটি নিজের কাছেই রেখে গিয়েছিলেন। গাড়ির মালিক চালকের কাছ থেকে ব্যাগটি নিয়ে থানায় জমা দেন। আইনজীবীকে সেই ব্যাগ তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: কেন্দ্রের প্রতিহিংসার শিকার তাপস পাল! অভিনেতার শেষযাত্রায় বিস্ফোরক মুখ্যমন্ত্রী ]

The post দিশা দেখাল সিসিটিভি, ট্যাক্সিতে ফেলে আসা আইনজীবীর ব্যাগ উদ্ধার পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার